English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

‘আলাদিন’ হয়ে পর্দায় আসছেন মীর সাব্বির

- Advertisements -

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। ইতোমধ্যেই নতুন নতুন রুপে হাজির হয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। সে সঙ্গে জয় করেছেন বহু দর্শকের মন। অভিনয়ের পাশাপশি নির্মাতা ও নাট্যকার হিসেবেও বেশ জনপ্রিয় এই অভিনেতা।

এবার ‘আলাদিন’ হয়ে পর্দায় আসছেন সাব্বির। নাটকটি আমিরুল ইসলাম অরুনের সঙ্গে যৌথভাবে নির্মাণ করেছেন তিনি। এর সংলাপও লিখেছেন অভিনেতা নিজেই।

মীর সাব্বির বলেন, চেরাগ নিয়ে আলাদিন বাংলাদেশে আসার পর এক শিশু আলাদিনের কাছে বেশ কয়েকটি আবদার করে। শিশুটির দাবি, বাংলাদেশের স্কুলগুলোতে যেন শিক্ষার্থীদের জন্য খেলার মাঠ দেওয়া হয়, রাস্তায় ট্রাফিক জ্যাম যেন না থাকে। সেই সঙ্গে স্কুল ব্যাগের ভার যেন কমিয়ে দেওয়া হয়। কিন্তু আলাদিন কোনোভাবেই সেটা করতে পারে না।

তিনি আরও বলেন, কাজটি করতে আলাদিন বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থীদের অভিভাবক, এমনকি রাজনীতিবিদদের সঙ্গেও কথা বলেন তিনি। কিন্তু সে বুঝতে পারে, কাজটা করতে তার অনেক সময় লাগবে। তবে এই কাজের থেকেও বেশি দরকার বাংলাদেশের মানুষের নিজেদের পরিবর্তন।

নাটকটিতে সাব্বির ছাড়াও আরও অভিনয় করেছেন, দীপা খন্দকার, ফারজানা চুমকিসহ প্রমুখ। সদ্যই ‘রাত জাগা ফুল’ ছবিতে অভিনয় করে ২০২১ সালের সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন এই অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন