English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

আসছে তমা মির্জার নতুন ওয়েব ফিল্ম ‘ক্যাফে ডিজায়ার’

- Advertisements -

চলচ্চিত্রের পাশাপাশি বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ চিত্রনায়িকা তমা মির্জা। একের পর এক ওয়েব সিরিজি ও ওয়েব ফিল্মে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় ‘ক্যাফে ডিজায়ার’ নামের নতুন একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন তমা। ‘ঊনলৌকিক’ সিরিজের নিমার্তা রবিউল আলম রবি এটি নির্মাণ করেছেন। শিগগিরই একটি দেশি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে এটি।

Advertisements

এ বিষয়ে তমা বলেন, সিনেমাটিতে চমৎকার একটি গল্প রয়েছে। এতে কাজ করে তৃপ্তি পেয়েছি। অনেক গুণী শিল্পীদের সঙ্গে কাজ করে ভালো অভিজ্ঞতা হয়েছে। এখানে আমার চরিত্রটিও দারুণ। আশা করছি দর্শক উপভোগ করবেন সিনেমাটি।

Advertisements

তারকা ভরপুর মনস্তাত্ত্বিক সম্পর্কের গল্প ‘ক্যাফে ডিজায়ার’। তমা মির্জা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, সোহেল মন্ডল, খাইরুল বাশার, শ্যামল মাওলা, সানজিদা প্রীতি, সারিকা সাবরিন, আইশা খান, ফারহানা হামিদ, প্রিয়ন্তী উর্বী, প্রিয়াম অর্চি, বায়েজিদ হক জোয়ারদারসহ অনেকে।

শিবব্রত বর্মণের গল্পে ‘ক্যাফে ডিজায়ার’র চিত্রনাট্য লিখেছেন পরিচালক ও লেখক রবিউল আলম রবি নিজেই। সিনোমাটোগ্রাফি করেছেন সুমন সরকার, মিউজিক রাশিদ শরীফ শোয়েব ও সম্পাদনা করেছেন সালেহ সোবহান অনীম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন