English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

আসছে বছরেই মুক্তি পেতে যাচ্ছে পপির নতুন সিনেমা

- Advertisements -

চিত্রনায়িকা পপিকে শেষ কবে সিনেমায় দেখা গিয়েছিলো তা মনে করতে হয়তো অনেককেই বেগ পেতে হবে। তবে এ নায়িকার ভক্তদের জন্য সুখবর হলো, আসছে বছরেই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা। এরইমধ্যে তার নির্মাণ কাজ শেষ হয়েছে।
মুক্তির অনুমতি পেতে এটি জমা পড়ছে সেন্সর বোর্ডে। সবকিছু ঠিক থাকলে দুই এক সপ্তাহের মধ্যেই পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ নামের সিনেমাটি মুক্তির ছাড়পত্র পাবে।
২০১৮ সালে সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ সিনেমায় চুক্তিবদ্ধ হন পপি। তার সঙ্গে এখানে জুটি বাঁধেন চিত্রনায়ক ইমন। করোনাভাইরাস আসার আগেই এর শুটিং শেষ করেছিলেন নির্মাতা। সম্প্রতি কারিগরি অংশের সব কাজ শেষ হয়েছে। চলতি মাসেই এটি সেন্সরে জমা হচ্ছে।
সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর এটির মুক্তির প্রক্রিয়া শুরু হবে বলে নিশ্চিত করেছেন পরিচালক।
মূলত সমাজের সব স্তর থেকে দুর্নীতিবিরোধী বক্তব্য তুলে ধরা হয়েছে এ সিনেমায়। এতে পপি ডিবি অফিসার এবং ইমন কর কমিশনারের চরিত্রে অভিনয় করেছেন। আরও দেখা যাবে আমিন খান, শিরিন শিলাসহ সিনেমার একঝাঁক প্রিয়মুখ।
এ সিনেমা প্রসঙ্গে পপি বলেন, ‘ছবিটির গল্প সমসাময়িক বিষয়কে কেন্দ্র করেই তৈরি করা হয়েছে। এটি দর্শকের ভালো লাগবে বলে আশা করছি। আমি খবর পেয়েছি ছবিটি সেন্সরে জমা দেয়া হচ্ছে। আনকাট ছাড়পত্র পাবে ‘সাহসী য্দ্ধো’ এই প্রত্যাশা।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন