English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

আসছে শিকদার বাসীর কথা-সুরে একগুচ্ছ মরমি সঙ্গীত

- Advertisements -

বিনোদন ডেস্ক: জনপ্রিয় শিশুশিল্পী আব্দুল্লাহ সাইফের কন্ঠে রেকর্ড হলো নতুন ৭টি মরমী সংগীত। এই গানগুলোর কথা লিখেছেন এবং সুর করেছেন শিকদার বাসীর।

এ প্রসঙ্গে শিকদার বাসীর জানান, শিশুশিল্পী আব্দুল্লাহ সাইফের কন্ঠে ‘হাওয়ার পাখি’ গানটি বেশ সফলতা অর্জন করে। তারপরেই আমরা সিদ্ধান্ত নেই আব্দুল্লাহ সাইফকে নিয়ে কিছু মরমী সংগীত করবো। সেই চিন্তাধারা হতেই ১সপ্তাহের মধ্যে আমরা পরপর ৯টি গানে শিল্পীর ভোকাল নেই। তন্মধ্যে মরমী হলো ৭টি। বাকি ২টি হামদে-বারি-তায়ালা ও নাতে রাসূল (স.) । আলহামদুলিল্লাহ! ইতোমধ্যে আমরা দেশের মনোরম কিছু লোকেশনে কয়েকটি গানের ভিডিও’র কাজ কমপ্লিট করেছি। ইনশাআল্লাহ! বাকি গানগুলোর ভিডিও’র কাজও চলতি মাসেই সম্পূর্ণ করে ফেলবো। সবগুলো গান-ই হবে গল্পভিত্তিক।

গল্পগুলোতে দেখানো হবে সমাজ, রাষ্ট্র এবং মৃত্যুকালীন কিছু খন্ডচিত্র। যে চিত্রগুলোতে ফুটে উঠবে আদর্শ, সততা, নৈতিকতা ও মূল্যবোধের অবক্ষয়। এবং একটি মৃত্যুর মাধ্যমেই এই অবক্ষয়ের পরিসমাপ্তি। আশা করছি গানগুলো মানুষের হৃদয়ে স্থান করে নিবে।

পাশাপাশি গল্পগুলোও দর্শকশ্রোতাদের কিছু মেসেজ দেওয়ার সক্ষমতা তৈরি করবে বলে আমরা আশাবাদী। গানগুলো আগামী সপ্তাহ থেকে ধারাবাহিকভাবে আরাফাহ্ রেকর্ডস, স্টুডিও ভোকাল, ইসলামিক শক্তি টিভি ইত্যাদি ইউটিউব চ্যানেলগুলোতে প্রকাশিত হবে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন