English

33 C
Dhaka
রবিবার, মে ২৬, ২০২৪
- Advertisement -

আহত সাংবাদিকের চিকিৎসার জন্য গাড়ি পাঠালেন রানী

- Advertisements -
শোবিজ অঙ্গনে তারকা ও বিনোদন সাংবাদিকদের মাঝে একটা সূক্ষ্ম লড়াই সব সময় চলে। পাপারাৎসিদের কারণে প্রায়ই যেমন বিরক্ত হন তারকারা, তেমনি তারকাদের গোমরের অনেক তথ্য প্রকাশ্যে এনে তাদের চিন্তায় ফেলে দেন পাপারাৎসিরা। প্রায়ই খবরের শিরোনামে দেখা যায়, পাপারাৎসিদের ওপর ক্ষুব্ধ অমুক তারকা। কেউ কেউ আবার পাপারাৎসিদের ক্যামেরা দেখলেই আড়ালে থাকেন।
তবে রানী মুখার্জি এমন একজন, যিনি সব সময় হাসিমুখেই সামলেছেন পাপারাৎসিদের। বিনোদন সাংবাদিকদের মহলে তার কদরও তাই যথেষ্ট। সম্প্রতি তেমনই আরেক নজির গড়লেন অভিনেত্রী।
সম্প্রতি বলিউডের এক হাইপ্রফাইল দীপাবলি পার্টিতে উপস্থিত ছিলেন রানী মুখার্জি।
সেখানেই এক পাপারাৎসি অভিনেত্রীর ছবি তুলতে গিয়ে ব্যাথা পান। সেই ঘটনা নজরে আসতেই দ্রুত সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি। আহত ব্যক্তির জন্য নিজের গাড়ি পাঠিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর রানী মুখার্জির এমন মানবিক আচরণে মুগ্ধ হয়েই গোটা বিষয়টি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন সেই সাংবাদিক।
তিনি জানান, গাড়িতে বসা রানীর কিছু ছবি তুলতে গিয়ে এক সহকর্মীর ধাক্কায় আহত হন তিনি। তখন সেই সাংবাদিক রানীর গাড়িচালককে গাড়ি থামাতে বলেন। কারণ তার পায়ে ইতিমধ্যে ক্ষত হয়ে গিয়েছিল। রানী মুখার্জি সেই ফটো সাংবাদিকের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন। একটি গাড়িতে করে তাকে তাৎক্ষণিক চিকিৎসার জন্য পাঠান।

বছরখানেক আগে ওই ফটো সাংবাদিককে একইভাবে সাহায্য করেন শাহরুখ খানও। সে কথাও জানিয়েছেন তিনি।

রানীকে সর্বশেষ দেখা গেছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ চলচ্চিত্রে। সিনেমাটি বক্স অফিসে তেমন সফল না হলেও দর্শকদের কাছে বেশ সাড়া পেয়েছে। এতে তার সঙ্গে আরো অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, জিম সর্ব, নীনা গুপ্তা প্রমুখ। সামনে ‘মার্দানি ৩’ নিয়ে আসছেন রানী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন