English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২১, ২০২৪
- Advertisement -

আহত হয়ে হাসপাতালে অভিনেত্রী ঊর্মিলা

- Advertisements -

আহত হয়ে হাসপাতালে ভর্তি ঊর্মিলা শ্রাবন্তী কর। গতকাল সকালে সিঁড়ি থেকে নামার সময় পড়ে গিয়ে মাথায় প্রচণ্ড আঘাত পান অভিনেত্রী, সঙ্গে সঙ্গে তাঁকে রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী ঘংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

Advertisements

তিনি জানান, আজ সকালেই ঊর্মিলার সঙ্গে কথা হয়েছে। ও বলল, সামান্য আঘাত পেয়েছে। এটা সিরিয়াস কিছু না। বিপদ এড়াতে চিকিৎসক কয়েকটি পরীক্ষা দিয়েছেন। সেগুলোর রিপোর্ট পেলেই বাড়ি ফিরবেন উর্মিলা।

Advertisements

হাসপাতালের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস অফিসার সি এফ জামান জানান, সিটি স্ক্যানও করা হয়েছে, সেটার রিপোর্ট পাওয়ার পর বোঝা যাবে তাঁর আঘাত কতটা গুরুতর। ১২ ঘণ্টা যাওয়ার পর বলা যাবে কবে বা কখন বাসায় ফিরতে পারবেন তিনি।

চলতি বছরের মার্চেও হৃদযন্ত্রের সমস্যার কারণে দীর্ঘদিন হাসপাতালে ছিলেন অভিনেত্রী।

২০১০ সালে পরিচালক তাহের শিপন-এর ‘জটিল প্রেম’-এর হাত ধরে তার অভিনয়ে হাতেখড়ি। পরবর্তী সময়ে মেঘে ঢাকা শহর, বউ-বিবি-বেগম, আয়নাবাজি, অচেনা, প্রতিবিম্বসহ একাধিক নাটকে অভিনয় করেন তিনি।

১৯৯১-এর মুক্তিযুদ্ধের উপর তৈরি ‘ফ্রম বাংলাদেশ’ নামে একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। অভিনয় ছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতক ডিগ্রি রয়েছে ঊর্মিলা শ্রাবন্তী করের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন