English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

ইউকে চার্টের শীর্ষে লানা দেল রে

- Advertisements -

মার্কিন পপ তারকা লানা দেল রে’র সদ্য মুক্তিপ্রাপ্ত অ্যালবামটি ইউকে চার্টে ১ নম্বর স্থান দখল করেছে। এটি তার ষষ্ঠ অ্যালবাম হিসেবে এমন কৃতিত্ব অর্জন করেছে। ‘ডিড ইউ নো দ্যাট দেয়ার ইজ এ টানেল আন্ডার ওশান বিএলভিডি’ শিরোনামের অ্যালবামটি এখন পর্যন্ত ২০২৩ সালের সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া এলপি অ্যালবাম।

Advertisements

এটি তার নবম স্টুডিও অ্যালবাম এবং মুক্তির পরপরই চার্টের শীর্ষস্থানে জায়গা করে নিয়েছে। দেল রে’র ‘আলট্রাভায়োলেন্স’, ‘লাস্ট ফর লাইফ’, ‘বর্ন টু ডাই’, ‘নরম্যান ফাকিং রকওয়েল’ এবং চেমট্রেইলস ওভার দ্য কান্ট্রি ক্লাব’ অ্যালবামগুলোর পর এটি তার ষষ্ঠ অ্যালবাম যা চার্টের শীর্ষে পৌঁছেছে।

Advertisements

এখন পর্যন্ত ২০২৩ সালের সর্বাধিক বিক্রিত অ্যালবাম হিসেবে সহকর্মী ও আমেরিকান গায়ক পিঙ্ক-এর সফল অ্যালবাম ‘ট্রাস্টফুল’-কে ছাড়িয়ে গেছেন দেল রে। ২০১৪ সালে আল্ট্রাভায়োলেন্স প্রকাশের পর এটি প্রথম সপ্তাহের সবচেয়ে বেশি বিক্রিত অ্যালবাম হিসেবেও রেকর্ড গড়েছে। সেই সঙ্গে আর্কটিক মাঙ্কিজ, ব্লার এবং রেডিওহেডের মতো শিল্পীদের সাথে যুক্তরাজ্যের সবচেয়ে বেশি ১ নম্বর স্থান দখলের রেকর্ডে নিজের নাম লেখালেন লানা দেল রে।

সম্প্রতি নিজের নবম অ্যালবাম দিয়ে প্রত্যাবর্তন করছেন হালের সেনসেশন পপ তারকা লানা দেল রে। ‘ডিড ইউ নো দ্যাট দেয়ার ইজ এ টানেল আন্ডার ওশান বিএলভিডি’ শিরোনামের অ্যালবামটি দেল রে’র মাত্র ১৪ বছরের ক্যারিয়ারের নবম পূর্ণ দৈর্ঘ্যের অ্যালবাম হিসেবে মুক্তি পেয়েছে। মুক্তির পরপরই রেকর্ড গড়েছে অ্যালবামটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন