English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

ইমনের কাছে ক্ষমা চাইলেন নানা শাহ

- Advertisements -

চিত্রনায়ক ইমনের কাছে ক্ষমা চাইলেন খল অভিনেতা নানা শাহ। কিছুদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রীর সঙ্গে কথোপকথনের ফোনকল রেকর্ড ফাঁস হয়। এরপরেই একটি ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রের খলনায়ক নানা শাহ ইমন সম্পর্কে বিরুপ মন্তব্য করেন। যেখানে চিত্রনায়ক ইমনকে ‘দালাল’ রূপে আখ্যায়িত করেন।

Advertisements

বিষয়টি নিয়ে ইমন একেবারে চুপচাপ থাকলেও গত শুক্রবার রাজধানীর এফডিসির অনুষ্ঠানে সকলের সামনে নানা শাহ ক্ষমা চেয়ে বলেন, ‘আমি ছোট ভাই ইমন সম্পর্কে একটি ভুল মন্তব্য করেছি। আমি ওর কাছে মাফ চাই।’

এদিন চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে সকল চলচ্চিত্র শিল্পী অংশ নেন। সাধারণ সভার এক পর্যায়ে নানা শাহ তার ভুল স্বীকার করেন।

এ বিষয়ে চিত্রনায়ক ইমন বলেন, নানা শাহ একজন বড় ভাই। একটি ইউটিউব চ্যানেলে তার এমন মন্তব্যে আমি দারুণভাবে আহত হয়েছিলাম। কারণ তিনি আমাকে খুব ভালোভাবেই চেনেন। আমার সম্পর্কে জানেন। সকল শিল্পীরাই আমাকে জানেন। এমন মন্তব্যে আমার আহত হওয়াই স্বাভাবিক।

Advertisements

এই অভিনেতা বলেন, ‘এজিএমে সেদিন নানা শাহ ভাই নিজের ভুল স্বীকার করে একটি বক্তব্য দিয়েছেন। পরে আমাকে ফোন করে বলেছেন তার ভুলের কথা। আসলে কিছু ইউটিউব চ্যানেল আছে বিভিন্ন শিল্পীদের ভুলভ্রান্তি বের করে উস্কে দিয়ে মন্তব্য নেয়। এতে করে ওই ভুল বক্তব্য যে আরেক শিল্পীর ক্ষতির কারণ হয়ে যাবে এটা সে ভাবে না।’

নানা শাহ মূলত একজন খল-অভিনেতা হিসেবেই পরিচিত। প্রয়াত শিবলী সাদিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছিলেন নানা শাহ। এর আগে ১৯৮২ সালে প্রয়াত আব্দুল্লাহ আল মামুন পরিচালিত ‘মাটি ও মানুষ’ সিনেমায় নায়কের ভূমিকাতেও অভিনয় করেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন