English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনকে ধন্যবাদ জানালেন কাজী হায়াৎ

- Advertisements -
Advertisements

প্রথমবার শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কথা বললেন পরিচালক কাজী হায়াৎ। মঙ্গলবার ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদের পরিচিতি সভায় উপস্থিত ছিলেন বরেণ্য চলচ্চিত্র পরিচালক ও গুণী অভিনেতা কাজী হায়াৎ এসময় তিনি বলেন, আমি ধন্যবাদ জানাই ইলিয়াস কাঞ্চনকে। সে শিল্পী সমিতির কর্ণধার হতে চেয়েছে। এটা শিল্পীদের জন্য আনন্দের সংবাদ। ইলিয়াস কাঞ্চনকে আমি যতটুকু জানি এবং সামিজক ভাবে তার যে অবস্থান এই অবস্থায় সে শিল্পী সিমিতির কর্ণধার হবেন শিল্পী সমিতিতে এসে শিল্পীদের পাশে দাড়াবে তা আমি কল্পনা করিনি। সে যে এসেছে এজন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

তিনি কাঞ্চন-নিপুন প্যানেলের সকল পার্থীর নাম উল্লেখ করে বলেন এরা সবাই ভালো মানুষ। আমার জানা মতে এরা সবাই পরউপকারী মানুষ। এই প্যানেল যদি জয়ী হয় অবশ্যই শিল্পীদের জন্য ভালো হবে।

Advertisements

তিনি কাঞ্চন-নিপুন প্যানেলের সকল পার্থীর নাম উল্লেখ করে বলেন এরা সবাই ভালো মানুষ। আমার জানা মতে এরা সবাই পরউপকারী মানুষ। এই প্যানেল যদি জয়ী হয় অবশ্যই শিল্পীদের জন্য ভালো হবে। পরিশেষ তিনি বিগত দিনে বাদ পরা ১৮৪জন শিল্পীর জন্য দু:খ প্রকাশ করে বলেন এরা কি অন্যায় করেছে কেন এই শিল্পীদের বাদ দেয়া হলো। যারা রাত দিন কাজ করেছে তাদের অপসারন করাটা অন্যায় হয়েছে। আমি এই অন্যায়ের প্রতিবাদ জানাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন