English

36 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চন ভাই আমাদের যোগ্য অভিভাবক: শাকিল খান

- Advertisements -

ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান। পপি ও শাবনূরের সঙ্গে জুটি হয়ে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। রোমান্টিক সিনেমায় তিনি হয়ে উঠেছিলেন প্রযোজক-পরিচালকদের সেরা পছন্দের নায়ক। দর্শকও লুফে নিয়েছিল সুদর্শন এই নায়ককে।

কিন্তু হুট করেই সিনেমা ছাড়েন শকিল খান। শিল্পী সমিতির নির্বাচন বা কোনো অনুষ্ঠান হলে কালেভদ্রে দেখা মেলে তার। এই তারকা এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করছেন। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে প্রার্থী শাকিল।

Advertisements

বিষয়টি নিজেই জানিয়েছেন শাকিল খান। তিনি বলেন, ‘আমি খুব খুশি হয়েছি ইলিয়াস কাঞ্চন ভাই সভাপতি হিসেবে নির্বাচন করছেন। তিনি আমাদের চিলচ্চিত্রে সবার প্রিয় মানুষ, আমাদের যোগ্য অভিভাবক। আমিও নির্বাচনে আসছি।

সম্প্রতি সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন ভাই বলেছেন, শিল্পীদের কাজের ব্যবস্থা করবেন। সবাইকে নিয়ে আবার চলচ্চিত্রকে কীভাবে আগের জায়গায় নিয়ে যাওয়া যায় সেই চেষ্টা করবেন। আমার এই কথা শুনে ভালো লেগেছে।’

শাকিল খান বলেন, ‘এই প্যানেলে রিয়াজ-ফেরদৌসরা আছে, এই প্রজন্মের সাইমন, নিরব, ইমন, পরীমনিরা আছে। তাদের সবাইকে শুভেচ্ছা জানাই আমি। আশা করছি ভালো কিছু করতে পারবো সবাই মিলে।’

Advertisements

এবার শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী।

আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে ব্যবসার পাশাপাশি শাকিল খান সামাজিক কর্মকাণ্ডেও নিজেকে যুক্ত রেখেছেন। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন তিনি। সেখানে দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়। তার চিকিৎসক স্ত্রী এই কাজে নিবেদিত হয়ে আছেন। এছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র নিয়েও কাজ করছেন বলে জানান শাকিল খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন