English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ঈদের দিনেও মার খেতে হয়েছিল: ফারিয়া

- Advertisements -
Advertisements
Advertisements

তার নাম ফারিয়া শাহরিন নাকি অন্তরা! বিষয়টি নিয়ে অনেকেই দ্বিধায় পড়ে যান। ‘ব্যাচেলর পয়েন্ট’-এ ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে তিনি এতটাই জনপ্রিয় যে, অভিনেত্রী ফারিয়া শাহরিনের প্রকৃত নামই দর্শক ভুলে বসেছেন! বেশিরভাগই এখন তাকে অন্তরা নামে চেনেন।

পর্দার এই অন্তরার এবারের ঈদ পরিবারের সঙ্গেই কাটছে। তবে ঈদে আগের মতো তেমন উত্তেজনা কাজ করে না বলে জানিয়েছেন তিনি।

ফারিয়া শাহরিন বলেন, ‘ঈদে এখন আর আগের মতো এক্সসাইটমেন্ট কাজ করে না। ঈদ উৎসব আসে বলেই উদযাপন করা। ছোট বেলার ঈদটাই বেশি মজার ছিল। তখন নতুন কাপড় নিয়ে নিজেদের মধ্যে প্রতিযোগিতা করা, কারটা বেশি সুন্দর, কারটা বেশি আকর্ষণীয়-এই নিয়ে চলত মিষ্টি-মধুর বিতর্ক! আবার নতুন পোশাক লুকিয়ে রাখা- সেসব দিনগুলো বেশি মজার ছিল। ’

শৈশবে ঈদের বিশেষ স্মৃতি প্রসঙ্গে ফারিয়া শাহরিন জানান, যখন তৃতীয় শ্রেণিতে পড়েন ওই সময়ের ঈদে তার মায়ের হাতে মার খেয়েছিলেন। এর কারণ হিসেবে জানান, তখন তার মনে হয়েছিল- তার চেয়ে ওই ঈদে তার বড় বোনের জামা বেশি সুন্দর ছিল! এ জন্য বোনের জামাটাই তার লাগবে এমন বায়না ধরে প্রচুর কান্নাকাটি করেছিলেন। আর এমন জেদের কারণেই মার খেতে হয় তাকে।

ঈদে মায়ের হাতের পোলাওয়ের সঙ্গে গরুর মাংস প্রিয় ফারিয়া শাহরিনের। তবে নিজে তেমন রান্না না করতে পারায় বিশেষ দিনেও রান্নায় হাত লাগান না এই তারকা অভিনেত্রী।

ঈদের কেনাকাটার বিষয়ে ফারিয়া শাহরিন জানান, এবার ঈদে তার নিজের জন্য মোটামুটি কেনাকাটা করেছেন। তবে অন্যদের জন্য বেশি পরিমাণে ঈদের উপহার কিনেছেন তিনি।

এদিকে এবারের ঈদের আলোচিত নাটক ‘জমজ’-এর নতুন পর্বে রয়েছেন ফারিয়া শাহরিন। এতে তিনি অভিনয় করেছেন অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে। এছাড়াও ওসমান মিরাজের ‘সংসারের চাবি’, সাগর জাহানের ‘টিক্কা’সহ একাধিক নাটক রয়েছে তার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন