English

27 C
Dhaka
রবিবার, মে ১২, ২০২৪
- Advertisement -

ঈদের ৯টি নাটকে মোশাররফ-তানহা জুটি

- Advertisements -

নাসিম রুমি: মপ্রতিবারের মতো এবারও ঈদুল ফিতরে টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে মোশাররফ করিম অভিনীত প্রায় দুই ডজন নাটক প্রচারিত হবে। তবে এ তালিকার ৯টি নাটকেই তাঁর সহ–অভিনেত্রী তানহা তাসনিয়া। নাটকগুলো হলো ‘বাড়ি গাড়ি নারী’, ‘বউ সেটিং’, ‘আমি নার্ভাস’, ‘ফরেন লাভার’, ‘স্বপ্ন যাবে বাড়ি’, ‘পাওনাদার’, ‘চিরকুমার সংরক্ষণ’, ‘সত্য বলিতে চাই’ ও ‘চাকরিজীবী বউ’। ৯টি নাটকেরই পরিচালক তাইফুর আশিক।

তানহার পছন্দের অভিনেতা মোশাররফ করিম। তাঁর বিপরীতে এক ঈদেই ৯টি নাটকে নায়িকা হতে পেরে দারুণ খুশি তিনি।

Advertisements

তানহা বলেন, ‘ঈদ উৎসবে একজন অভিনয়শিল্পীর অনেকগুলো নাটক প্রচারিত হলে খুশি হন। তারপর আবার যদি প্রিয় নায়কের বিপরীতে অনেকগুলো নাটক হয়, তাহলে ব্যাপারটা আরও অন্য রকম। মোশাররফ ভাইয়ের সঙ্গে এই ঈদে আমার ৯টি নাটক থাকছে। এই ঈদ আমার জন্য সবচেয়ে বেশি আনন্দের হবে।’

তানহা আরও বলেন, ‘মোশাররফ ভাইয়ের বিপরীতে কাজ করা যেকোনো শিল্পীরই ভাগ্যের ব্যাপার। তাঁর সঙ্গে কাজ করলে অনেক কিছুই শেখা যায়।

Advertisements

নিজেকে সমৃদ্ধ করার সুযোগ হয়। এবার তাঁর সঙ্গে এতগুলো নাটকে কাজ করতে গিয়ে সেটি বেশি টের পেয়েছি আমি।’ এই অভিনেত্রী জানান, এর আগেও চার-পাঁচটি নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

তানহা বলেন, ‘মোশাররফ ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ ছিল “বউ ভীষণ পাওয়ারফুল”। দুই বছর আগে প্রচারিত হয় এই নাটক। সে সময় নাটকটি বেশ আলোচিতও হয়েছিল।

নাটকগুলোর পরিচালক জানান, ৯টি নাটকের গল্প ভিন্ন। নাটকগুলোয় প্রেম–ভালোবাসা, সামাজিক বার্তা, পারিবারিক আবেগ থেকে হাস্যরস সবই আছে। তিনি বলেন, ‘এক মাসের বেশি সময় ধরে পুরান ঢাকা, উত্তরা, পুবাইল মিলে নাটকগুলোর শুটিং করেছি। গতকাল বুধবার সব কাজ শেষ হয়েছে। ঈদের আমেজ রেখেই নাটকগুলো করা। আশা করছি, দর্শককে বাড়তি আনন্দ দেবে নাটকগুলো।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন