English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ঈদে ইমন-আঁখির চমক

- Advertisements -

আঁখি আলমগীরের কণ্ঠের জন্য শওকত আলী ইমনের সংগীত পরিচালনা মানেই অন্যরকম ধামাকা। ‘জল পড়ে পাতা নড়ে’, ‘বাবুজি’, ‘শ্যাম পিরিতি’- তাদের এই গানগুলো শোনেননি; এমন শ্রোতা পাওয়া মুশকিল।

Advertisements

টানা ১০ বছর পর জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী দুই শিল্পী ফের নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। শিরোনাম ‘রাজকুমারী’। এর সুর-সংগীতের পাশাপাশি কথাও লিখেছেন ইমন নিজেই।

২৫ জানুয়ারি বড় পরিসরে গানটির ভিডিও নির্মাণ হয়েছে। যথারীতি মডেল হয়েছে আঁখি আলমগীর নিজেই। তার সঙ্গে নেচেছে একদল নৃত্যশিল্পী। ভিডিওটি পরিচালনা করেছেন উজ্জ্বল রহমান। কোরিওগ্রাফি করেছেন আসাদ খান।

কাজটি প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, ‘আঁখির সঙ্গে আমার গানের কম্বিনেশনটা দারুণ। এর আগেও তার কণ্ঠে আমার করা গানগুলো শ্রোতারা ভালোভাবেই গ্রহণ করেছেন। রিদমিক ধাঁচের ও নাচের এই গানটিও আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।’

Advertisements

আঁখি আলমগীর বলেন, ‘এটি আমার খুব পছন্দের একটি গান। আমি যেমনটি চেয়েছি গানটি ঠিক তেমনই হয়েছে। আমার মনের মতো আরও একটি গান বানিয়েছে ইমন। এজন্য তাকে ধন্যবাদ। ভিডিওতে আমি নিজেই পারফর্ম করেছি। বড় আয়োজনে এর ভিডিও করা হয়েছে। আমার বিশ্বাস শ্রোতা-দর্শকরা নিরাশ হবে না।’

আঁখি জানান, আগামী ঈদে গান ও ভিডিও আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন