English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

ঈদ করতে তুরস্ক যাচ্ছেন অনন্ত জলিল

- Advertisements -

ঘনিয়ে আসছে ঈদুল ফিতর। হাতে গোনা কয়েকটি দিন বাকি। মুসলিমদের সবচেয়ে বড় উৎসব। ঈদকে ঘিরে সবাই নানান পরিকল্পনা সাজান। নতুন জামাকাপড়, খাদ্যদ্রব্য কেনেন; অনেকে আবার দেশ-বিদেশে ঘোরার পরিকল্পনা করেন।

রাজধানী ঢাকায় যারা বসবাস করেন, তাদের প্রায় অর্ধেক ঈদের সময় গ্রামে চলে যান। পরিবারের সঙ্গে ঈদ করার জন্য দীর্ঘ যানজট, ভোগান্তি সহ্য করেও তারা ছুটে যান। কারণ ঈদ মানেই তো সবাই একসঙ্গে আনন্দ করা।

Advertisements

এদিকে চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল ঢাকা শহর তো দূরের কথা, দেশেই ঈদ করেন না। প্রতি বছরই তিনি দেশের বাইরে ঈদ উদযাপন করেন। এবারও সেটার ব্যতিক্রম হচ্ছে না।

আসন্ন রোজার ঈদ তুরস্কে উদযাপন করবেন বলে জানিয়েছেন অনন্ত জলিল। একটি সাক্ষাৎকারে তিনি খবরটি নিশ্চিত করেছেন। অনন্ত বলেন, ‘প্রতি বছরের মতো এবারও দেশের বাইরে ঈদ করব। পরিবার নিয়ে তুরস্কে চলে যাবো। তবে শুধু ঈদ নয়, সেখানে সিনেমার কিছু কাজও করব।’

Advertisements

দীর্ঘ আট বছর পর সিনেমা দিয়ে আগামী ঈদুল আজহায় হলে ফিরতে যাচ্ছেন অনন্ত জলিল। ১০০ কোটি টাকার বেশি বাজেটের ‘দিন : দ্য ডে’ সিনেমা চলতি বছরের ঈদুল আজহায় মুক্তি দিতে যাচ্ছেন বলে ‘শতভাগ’ নিশ্চিত করেছেন ঢাকাই সিনেমার আলোচিত এ প্রযোজক ও চিত্রনায়ক।

‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা। সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন