English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

‘উইমেন ইন মিউজিক অ্যাওয়ার্ডস’-এ সম্মানিত হতে যাচ্ছেন যারা

- Advertisements -
Advertisements

বিশ্বজুড়ে জনপ্রিয় ও সমাদৃত নারী সঙ্গীতশিল্পীদের সম্মানিত করতে এবারও আয়োজিত হচ্ছে ‘দ্য বিলবোর্ড উইমেন ইন মিউজিক অ্যাওয়ার্ডস’। আগামী ১ মার্চ অনুষ্ঠিত হবে এই আয়োজন। নারী সঙ্গীতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় বছরের সবচেয়ে প্রভাবশালী ও জনপ্রিয় নারী সঙ্গীতশিল্পীদের সম্মানিত করা হয় এই আয়োজনের মধ্য দিয়ে।

Advertisements

এমি-বিজয়ী লেখক ও অভিনেত্রী কুইন্টা ব্রানসন এ বছর অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন। ক্যালিফের লস অ্যাঞ্জেলেসের হলিউড পার্কের ইউটিউব থিয়েটারে অনুষ্ঠিত হবে এটি।

এ বছর পপতারকা বেকি জিকে ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড, আইভি কুইনকে আইকন অ্যাওয়ার্ড, দোয়েচিকে রাইজিং স্টার অ্যাওয়ার্ড, কিম পেট্রাসকে চার্টব্রেকার অ্যাওয়ার্ড, ল্যাটোকে পাওয়ার হাউজ অ্যাওয়ার্ড, লেইনে উইলসনকে রুলব্রেকার অ্যাওয়ার্ড, লানা দেল রে কে ভিশনারী অ্যাওয়ার্ড ও টুআইসকে ব্রেকথ্রু অ্যাওয়ার্ডে সম্মানিত করা হবে।

এছাড়াও বছরের অন্যান্য সেরা পারফরম্যান্স এবং প্রতিভাশীল নারী সঙ্গীতশিল্পীদের নাম অনুষ্ঠানে ঘোষণা করা হবে। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতার দায়িত্বে রয়েছে আমেরিকান এক্সপ্রেস, হোন্ডা, মুগলার এবং ন্যাশনওয়াইড।

আয়োজনটি প্রসঙ্গে বিলবোর্ড সম্পাদকীয় পরিচালক হান্না কার্প বলেছেন, “আমরা এই যুগান্তকারী শিল্পীদের শনাক্ত করতে পেরে রোমাঞ্চিতবোধ করছি। যারা জেনারেশন জুড়ে আজকের সঙ্গীতকে সংজ্ঞায়িত করছে এবং আগামীর নারীদের জন্য সঙ্গীতের পথ প্রশস্ত করছে। আমাদের সঞ্চালক হিসেবে অনুপ্রেরণাদায়ক ব্যক্তিত্ব কুইন্টা ব্রানসনের সাথে এই বছরের বিলবোর্ড উইমেন ইন মিউজিক অ্যাওয়ার্ডস একটি অবিশ্বাস্য রাত হতে চলেছে।

উইমেন ইন মিউজিক অ্যাওয়ার্ডে অংশগ্রহণের টিকিট জনসাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছে। আমেরিকান এক্সপ্রেস কার্ডের সদস্যরা মঙ্গলবার (৩১ জানুয়ারি) এবং বুধবার (১ ফেব্রুয়ারি) এবং শুক্রবার (৩ ফেব্রুয়ারি) অগ্রিম টিকিট কিনতে পারবেন। এরপর জনসাধারণের জন্য টিকিট উন্মুক্ত করে দেওয়া হবে। প্রতি টিকিটের মুল্য ৮৫ থেকে ২৭৫ ডলার রাখা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন