English

34 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

উড়োজাহাজের মালিক নয়নতারা

- Advertisements -

নাসিম রুমি: ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। দক্ষিণী সিনেমায় সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী তিনি।

Advertisements

চলতি মাসের প্রথম সপ্তাহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জওয়ান’ সিনেমা। এর মাধ্যমে বলিউডে পা রাখলেন তিনি। সিনেমাটি মুক্তির পর বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে।

সিনেমাটিতে নয়নতারা পারফরম্যান্স মুগ্ধ করেছে দর্শকদের। আলোচনায় উঠে এসেছেন নয়নতারা। অভিনয় গুণে দর্শকের যেমন ভালোবাসা কুড়িয়েছেন, তেমনি অঢেল অর্থ-সম্পদের মালিকও তিনি। স্বাভাবিক কারণে বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। ব্যবহার করেন ব্যক্তিগত উড়োজাহাজ।

Advertisements

পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, দক্ষিণী সিনেমার খুব কম তারকা ব্যক্তিগত উড়োজাহাজের মালিক। তার মধ্যে একজন নয়নতারা। তারও একটি ব্যক্তিগত জেট রয়েছে। শুটিং বা অবসর যাপনের জন্য কোথাও যেতে হলে এই উড়োজাহাজটি ব্যবহার করেন নয়নতারা ও তার স্বামী বিগনেশ শিবান।

উড়োজাহাজ ছাড়া বিলাসবহুল বেশ কিছু গাড়ির মালিক নয়নতারা। তার মোট সম্পত্তির পরিমাণ ১৬৫ কোটি রুপি। ২০১৮ এবং ২০১৯ সালে ফোর্বস ইন্ডিয়ার ১০০ তারকার তালিকায় জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন