English

33 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

একই সিনেমায় দীপিকা ও ক্যাটরিনা

- Advertisements -

নাসিম রুমি: ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বলিউড সূত্র বলছে, সিনেমার সবকিছুই প্রায় চূড়ান্ত।

Advertisements

নাম ঠিক না হওয়া লেডি অ্যাকশন ঘরানার সিনেমাটির চিত্রনাট্য লিখছেন ‘পাঠান’-এর চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। সিনেমাটি হতে যাচ্ছে যশ রাজ ইউনিভার্সের অংশ। প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস আগেই জানিয়েছে, ‘পাঠান’, ‘টাইগার’, ‘ওয়ার’ সিনেমাগুলো নিয়ে একটা স্পাই ইউনিভার্স তৈরি করছে তারা। ভবিষ্যতে এক ফ্রেমেই দেখা যাবে সিনেমাগুলোর একাধিক চরিত্রকে।

Advertisements

কিছুদিন আগেই শাহরুখের ‘পাঠান’-এ ক্যামিও ভূমিকায় হাজির হয়েছিলেন ‘টাইগার’ সালমান। সামনে ‘টাইগার থ্রি’তে দেখা যাবে শাহরুখকেও। তাদের সঙ্গে যোগ দিতে পারেন ‘ওয়ার’ এর কবির হৃতিক রোশানও। ‘টাইগার’ সিরিজে সালমানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। তার চরিত্রের নাম জোয়া। অন্যদিকে ‘পাঠান’-এর রুবাই চরিত্রে ধুন্ধুমার অ্যাকশন করতে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। দুজনই অভিনয় করেছেন পাকিস্তানি এজেন্টের ভুমিকায়।

তাই জোয়া ও রুবাইকে নিয়ে আলাদা সিনেমা আনছে যশ রাজ। আগামী বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে সিনেমাটি। ব্যক্তিগত বিভেদ ভুলে এক ফ্রেমে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন কেমন করেন, তা দেখতে মুখিয়ে আছে তাদের ভক্তরাও। এখন দেখার পালা, তাদের ঘিরে গল্প কীভাবে এগোয়, আর কবেই বা বাস্তবায়ন হয় সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন