English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

একই সিনেমায় দুই তারকা দম্পতি

- Advertisements -

নাসিম রুমি: গত বছরের সেপ্টেম্বরে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার পর বলিউড যেন নতুন করে প্রাণ ফিরে পেয়েছিল। করোনার ধাক্কা কাটিয়ে এ সিনেমা দিয়েই প্রথম ব্যাপকভাবে হলে ফেরেন হিন্দি সিনেমার দর্শকরা। বক্স অফিসে অতটা জোয়ার আনতে না পারলেও বলিউডে গত বছরের সর্বাধিক ব্যবসাসফল সিনেমার স্বীকৃতি পেয়েছিল রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র। তখন থেকেই দর্শকদের মনে প্রশ্ন, কবে আসবে ব্রহ্মাস্ত্র টু? ব্রহ্মাস্ত্র টু নির্মাণের পরিকল্পনা চূড়ান্ত। কারা অভিনয় করবেন, সেটাও প্রায় ঠিক হয়ে গেছে।

Advertisements

প্রথম পর্বে শিবের চরিত্রে ছিলেন রণবীর কাপুর, ইশা চরিত্রে আলিয়া ভাট। অমিতাভ বচ্চন ছিলেন রঘু চরিত্রে। এ ছাড়া শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন ছিলেন অতিথি চরিত্রে।

ব্রহ্মাস্ত্র টুতে শাহরুখের উপস্থিতি নিশ্চিত না হলেও অমিতাভ, রণবীর, আলিয়া ও দীপিকার থাকার বিষয়টি চূড়ান্ত। তাঁদের সঙ্গে নতুন করে যুক্ত হবেন রণবীর সিং। সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে সম্মতি জানিয়েছেন রণবীর সিং।

Advertisements

আর এখানেই রয়েছে চমক। ব্রহ্মাস্ত্র টুতে দেবের চরিত্রে থাকবেন রণবীর। অর্থাৎ পর্দায় রণবীর কাপুরের বাবা হবেন রণবীর সিং। বলিউডে ব্রহ্মাস্ত্র টু-ই প্রথম সিনেমা হতে যাচ্ছে, যেখানে বাস্তবের দুই তারকা দম্পতি অভিনয় করতে যাচ্ছেন।

একদিকে রণবীর কাপুর-আলিয়া, অন্যদিকে রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। পর্দায় তাঁদের জুটি হিসেবেই পাওয়া যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন