English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে ‘গাদার ২’

- Advertisements -

নাসিম রুমি: ‘গাদার ২’ ঝড় যেন থামছেই না! মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে সিনেমাটি। পাঠানের পর চলতি বছরের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে। এরপর ভেঙে দিয়েছে আমির খানের দঙ্গলের আয়ের রেকর্ড। এবার পেছনে ফেলে দিল যশের ‘কেজিএফ ২’-এর রেকর্ডও।

মুক্তির তৃতীয় শনিবারে ফের বেড়েছে ‘গাদার ২’-এর আয়। যার ফলে রকি ভাইয়ের রেকর্ড ভেঙে দিলেন সানি দেওল। প্রাথমিক রিপোর্ট অনুসারে, মুক্তির ১৬তম দিনে ভারতীয় বক্স অফিসে ১২.৫০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। অর্থাৎ এখন পর্যন্ত এই সিনেমার মোট আয় ৪৩৮.৭০ কোটি রুপি।

Advertisements

‘কেজিএফ ২’ হিন্দি ভার্সনের মোট আয় ৪৩৪.৭০ কোটি। সেই মাইলস্টোন পার করে ফেলল ‘গাদার ২’।

বাণিজ্য বিশ্লেষকদের ধারণা, হিন্দি সিনেমার ইতিহাসের তিন নম্বর সিনেমা হিসেবে রবিবারই ৪৫০ কোটির গণ্ডি পার করবে সানির ‘গাদার ২’। এই মুহূর্তে আয়ের ক্ষেত্রে ‘গাদার ২’-এর আগে রয়েছে ৫০০ কোটির ক্লাবে থাকা শাহরুখ খানের ‘পাঠান’ এবং প্রভাসের ‘বাহুবলী ২’ (হিন্দি ভার্সন)।

বাণিজ্য বিশ্লেষকদের মতে অতি সহজেই ৫০০ কোটির ক্লাবের তৃতীয় সিনেমা হিসাবে নাম লেখাবে ‘গাদার ২’।

বলিউড হাঙ্গামার বক্স অফিস রিপোর্ট অনুসারে, শাহরুখ-দীপিকা-জনের পাঠানের আয় ৫৪৩.০৫ কোটি রুপি। এরপর রয়েছে বাহুবলী ২ (হিন্দি), যার মোট আয় ৫১০.৯৯ কোটি। এই সপ্তাহে তেমন কোনো বড় তারকার সিনেমার রিলিজ নেই। তাই ধারণা করা হচ্ছে, দ্বিতীয় স্থানে থাকা বাহুবলীকে টপকে যাবে সিনেমাটি।

Advertisements

এদিকে বক্স অফিসের পাশাপাশি দর্শকমহলেও দারুণ প্রশংসিত হচ্ছে ‘গাদার ২’। প্রশংসা পাচ্ছে সমালোচকদেরও।

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘গাদার’ সে বছর সবচেয়ে বেশি আয়কারী সিনেমা হয়ে ওঠে। বলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায়ও রয়েছে এটি। ভারত-পাকিস্তানের দা’ঙ্গা ও দা’ঙ্গা-পরবর্তী নিজের স্ত্রীকে পাকিস্তান থেকে ফিরিয়ে আনতে তারা সিংয়ের লড়াই নিয়েই সিনেমার মূল গল্প।

তারা সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং সখিনা চরিত্রে অভিনয় করেছেন আমিশা প্যাটেল। ‘গাদার ২’-তেও একই চরিত্রে অভিনয় করেছেন দুজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন