English

26 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

এক গানে ৬ কোটি দাবি, তামান্নার মুখে অন্য সুর

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয়ে সরব হলেও তার অভিনীত সিনেমা বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারছে না। এদিকে খবর চাউর হয়েছে, পরিচালক অনিল রবিপুড়ির ‘এনবিকে১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য তামান্নাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু মোটা অঙ্কের অর্থ দাবি করেছেন এই অভিনেত্রী!

Advertisements

ইন্ডিয়া টুডে জানিয়েছে, পরিচালক অনিল রবিপুড়ি ‘এনবিকে১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য তামান্নাকে প্রস্তাব দিয়েছিলেন। এ গানে পারফর্ম করার জন্য সম্মতিও দিয়েছিলেন তিনি। কিন্তু এ জন্য মোটা অঙ্কের অর্থ দাবি করেন। পরিচালকের কাছে চেকে ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪৫ লাখ টাকার বেশি) দাবি করেন তামান্না। কিন্তু এতে হতাশ হয়েছেন পরিচালক।

Advertisements

এদিকে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তামান্না। তার মুখে একেবারে অন্য সুর। এক টুইটে এই অভিনেত্রী লিখেন, ‘অনিল রবিপুড়ি স্যারের সঙ্গে কাজ করতে আমি খুব উপভোগ করি। নান্দামুরি বালাকৃষ্ণা স্যারের যেমন ভক্ত, তেমনি আমি তাকে শ্রদ্ধা করি। তাদের নতুন একটি সিনেমার গানে আমার পারফর্ম করার খবর প্রকাশ হয়েছে। এই ভিত্তিহীন খবরে আমি খুব মর্মাহত। এ ধরণের খবর প্রকাশের আগে দয়া করে গবেষণা করুন।’

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। গত ৯ ডিসেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার ঝুলিয়ে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। যেমন— তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’; হিন্দি ভাষার ‘বোল চুরিয়া’ ও মালায়ালাম ভাষার ‘বান্দ্রা’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন