English

25 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

এক যুগ পর ছোট পর্দায় প্রসেনজিৎ

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ বিরতির পর ফের টেলিভিশনে ফিরলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তবে এবার শুধু অভিনেতা হিসাবে নয়,নতুন সিরিয়াল ‘আলোর কোলে’র প্রযোজক হিসাবেও বুম্বাদা ছোট পর্দায় ফিরছেন। বলে তিনি জানিয়েছেন। মাতৃত্বনির্ভর এ সিরিয়ালটি প্রসেনজিতের প্রযোজনা সংস্থা এনআইডিয়াস প্রযোজনা করেছে।

২৭ নভেম্বর থেকে জিবাংলায় শুরু হবে নতুন সিরিয়াল ‘আলোর কোলে’।

Advertisements

এই সিরিয়ালে রয়েছেন টলিউড অভিনেতা স্বীকৃতি মজুমদার, কৌশিক রায় ও সমু সরকার।

এই তিনজন ছাড়াও নবাগতা রিষিতা নন্দী নামের এক শিশুশিল্পী রয়েছে, যাকে ঘিরেই গল্প এগিয়ে যাবে। সিরিয়ালে দেখা যাবে, মা-হারা মেয়েটির মায়ের ঘাটতি পূরণ করবে অন্য এক নারী।

এর আগেও কলকাতার জনপ্রিয় সিরিয়াল ‘গানের ওপারে’ ও ‘কনকাঞ্জলি’ প্রযোজনা করেছেন প্রসেনজিৎ। এবার প্রায় এক যুগ পরে টেলিভিশনে ফিরলেন তিনি।

সাধারণত আগের মতো সিরিয়াল আর বছর পর বছর চলেনা। বর্তমান সময়ে টিআরপি একটা সিরিয়ালের সাফল্য কিংবা ব্যর্থতার মাপকাঠি হিসেবে গণ্য হয়। তাই বেশিরভাগ সিরিয়ালই কয়েক মাসের মধ্যে শেষ হয়ে যায়।

Advertisements

একসময় ঋতুপর্ণ ঘোষের পরিচালিত ‘গানের ওপারে’ সিরিয়াল বাংলা টেলিভিশন কাঁপিয়েছিল।

প্রসেনজিৎ বলেন, “গানের ওপারে’ আর হবেনা। ওটা একজনই পারতেন, তিনি আমার বন্ধু। ‘গানের ওপারে’র মতো সিরিয়াল যদি কেউ করেন, তাহলে আমি খুশি হব।

“কিন্তু তার জন্য চ্যানেলের টিআরপি দরকার, শুধু ফেইসবুকে লিখলেই তো হবেনা। আমি যেভাবে ‘গানের ওপারে’ করেছি, খরচের কথায় মাথায় রাখিনি। হ্যাঁ, এটা ঠিক যে ইতিহাস তৈরি করেছিল ওই সিরিয়াল। আসলে ‘গানের ওপারে’র মতো সিরিয়াল করতে গেলে তো দর্শককে দেখতে হবে। দর্শক দেখতে শুরু করলে নিশ্চয়ই হবে।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন