English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

এখন কাজে মনোযোগ দেয়াটাই গুরুত্বপূর্ণ বলে মনে করি: কেয়া

- Advertisements -

সদ্য শেষ হওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য হিসেবে জয়লাভ করেছেন চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। জনপ্রিয় এ নায়িকা এবার কাজে মনোযোগী হতে চান। তারই ধারাবাহিকতায় এরইমধ্যে নতুন বেশকিছু ছবি নিয়ে কথা চলছে তার।

Advertisements

নতুন ছবি প্রসঙ্গে কেয়া বলেন, নির্বাচন শেষ হয়েছে। যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। কেয়া আরও বলেন, আমরা শিল্পীরা, শিল্পীদের জন্য কাজ করতে চাই। তাই এই নির্বাচন। আশা করছি নির্বাচন নিয়ে যে বিতর্ক চলছে সেই বিতর্কের অবসান হবে।

আর এখন কাজে মনোযোগ দেয়াটাই গুরুত্বপূর্ণ বলে মনে করি। আমিও সেটাই করছি। কেয়া আরও বলেন, কয়েকটি নতুন ছবি নিয়ে কথাবার্তা চলছে। ব্যাটে বলে মিলে গেলে দ্রুতই শুটিংয়ে নেমে পড়বো। এদিকে কেয়ার পাঁচটি ছবি সামনে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিগুলোর মাধ্যমে চলতি বছরজুড়েই দর্শকদের সামনে আসবেন এ নায়িকা। গত বছরই পাঁচটি সিনেমার শুটিং শেষ করেছেন কেয়া।

Advertisements

কেয়া অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে, ‘ইয়েস ম্যাডাম’, ‘কথা দিলাম’ ও ‘সীমানা’, আলী আজাদের ‘বনলতা’ এবং ইভান মল্লিকের ‘মোনাফিক’। মুক্তি প্রতীক্ষিত সিনেমা নিয়ে কেয়া বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলাম। তাছাড়া করোনা পরিস্থিতিও ভালো নয়। করোনার কারণে তো অনেক ভালো ও বড় মাপের ছবি আটকে আছে। আমার ছবিগুলোর বেশির ভাগ কাজই শেষ।

হয়তো পরিচালক-প্রযোজকরা ভালো সময় খুঁজছেন। সেই সময়েই মুক্তি পাবে ছবিগুলো। কেয়া আরও বলেন, আমি অনেক আশাবাদী ছবিগুলো নিয়ে। কারণ প্রতিটিতেই আলাদা আলাদা চরিত্রে কাজ করেছি। ছবিগুলোর গল্পও চমৎকার। তবে দর্শক যেন হলে গিয়ে ছবিগুলো দেখেন- সেটাই চাই আমি। কারণ তাদের জন্যই আসলে আমরা কষ্ট করে কাজ করি। তাদের ভালো লাগলেই আমাদের সার্থকতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

টালিউড সিনেমায় তারিন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন