English

31 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

এজেএফবি স্টার এ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অভিনেতা রাশেদ সীমান্ত

- Advertisements -

আর্টিস্ট জার্নালিস্ট ফাইন্ডেশন অব বাংলাদেশ কর্তৃক এটিএন বাংলা এজেএফবি স্টার এ্যাওয়ার্ড পেলেন হালের জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত। টিপু আলম মিলনের লেখা বৈশাখী টেলিভিশনে প্রচারিত ‘প্যারোলে মুক্তি’ নাটকে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার পান রাশেদ সীমান্ত।

Advertisements

১২ নভেম্বর সন্ধ্যায় কাকরাইল আইইডিবি মিলনায়তনে এ পুরস্কার প্রদান করা হয় তাকে। রাশেদ সীমান্ত এর আগে বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন কর্তৃক বিসিআরএ সম্মাননা, টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ-ট্রাব এ্যাওয়ার্ড, বিনোদন সাংবাদিক সমিতি কর্তৃক বাবিসাস এ্যাওয়ার্ড ছাড়াও ‘নেক্সজেন ইন্টান্যাশনাল ফিল্ম ফেস্টিভাল’- মুম্বাই এবং ‘প্যারাডক্স ইন্টান্যাশনাল শর্ট ফিল্ম ফেস্টিভাল’-পুনে থেকে ‘মধ্যরাতের সেবা’ এবং ‘আমার বাবা’ নাটকের জন্য শ্রেষ্ঠ অভিনেতার ক্যাটাগরিতে আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেন।

Advertisements

তিনি বলেন, কাজের জন্য পুরস্কার পাবার আনন্দ অন্যরকম। তবে আজকের রাশেদ সীমান্ত হয়ে ওঠার পেছনে যে মানুষের অবদান সবচেয়ে বেশি তিনি হলেন, বৈশাখী টেলিভিশনের ডিএমডি টিপু আলম মিলন স্যার।

তিনি যদি আমাকে অভিনয়ের ব্যাপারে উৎসাহিত না করতেন তাহলে আমাকে কেউ এভাবে চিনত কিনা সন্দেহ। এ পুরস্কার আমি আমার প্রিয় দর্শকদের উৎসর্গ করতে চাই কারণ তাদের ভালোবাসার কারণেই আমার আজকের পুরস্কার।

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন