English

27 C
Dhaka
রবিবার, মে ১২, ২০২৪
- Advertisement -

এবার আম্বানির জমিতে জন্মদিন সেলিব্রেট করবেন শাহরুখ খান

- Advertisements -

নাসিম রুমি: ২ নভেম্বর অর্থাৎ বৃহস্পতিবার ৫৮- এ পা দেবেন বলিউড বাদশা শাহরুখ খান। বাদশার জন্মদিন বলে কথা, ইতিমধ্যেই মুম্বই জুড়ে শাহরুখের বার্থডে সেলিব্রেশন নিয়ে নানা আলোচনা চলছে।

তবে এবারটা কিন্তু শাহরুখের বার্থডে নতুন চমক। বরং বলা ভালো, প্রথা ভাঙলেন শাহরুখ। মন্নত ছেড়ে এবারে শাহরুখ তাঁর জন্মদিন সেলিব্রেট করতে চলেছেন আম্বানির তৈরি কালচারাল সেন্টারে। ২ নভেম্বর তারকাখচিত পার্টির মধো দিয়ে মুকেশ আম্বানির তৈরি নীতা ও মুকেশ আম্বানি কালচারাল সেন্টার এ সেলিব্রেট করা হবে শাহরুখের বার্থডে। এই পার্টির পুরো দায়িত্ব সামলাবেন শাহরুখের সেক্রেটারি পূজা দাদলানি।

Advertisements

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখের জন্মদিনের পার্টির তেমন কোনও থিম থাকছে না। থাকছে না কোনও ড্রেস কোডও। তাই অতিথি আসবেন একেবারে বিন্দাস অবতারে।

শোনা যাচ্ছে, বার্থডে সেলিব্রেশেনের মধ্য়ে দিয়ে শাহরুখ নাকি পাঠান ও জওয়ান ছবির সাফল্য়কেও উদযাপন করবেন। বলিউডের সব তারকার ঘরেই যাবে নিমন্ত্রণের কার্ড। এমনকী, বিদেশ থেকে উড়ে আসবেন শাহরুখের স্পেশাল অতিথিরা। সূত্রের খবর, শাহরুখের একটাই দাবি, কোনও উপহার আনা চলবেনা।

Advertisements

‘পাঠান’ ছবির পর ‘জওয়ান’। শাহরুখ ঝড়ে বলিউডের বক্স অফিস দারুণ চাঙ্গা। সঙ্গে শাহরুখভক্তরা তো কিং খানের নতুন অবতার দেখে হইচই ফেলে দিয়েছেন। এবার অপেক্ষা শাহরুখের ‘ডাঙ্কি’ ছবি। যেখানে পাঠান,জওয়ানের লুক ছেড়ে ফের নতুন অবতারে দেখা যাবে শাহরুখকে।

শোনা যাচ্ছে, বড়দিনেই নাকি মুক্তি পাবে শাহরুখের এই ছবি। তবে এসবের আগে, জন্মদিনেই নাকি প্রকাশ্য়ে আসবে ডাঙ্কি ছবির প্রথম ঝলক। অন্যদিকে সূত্র বলছে, শাহরুখের হাত ধরে ‘মন্নত’ থেকেই নাকি ‘ডাঙ্কি’ ছবির ৫৮ সেকেন্ডের টিজার মুক্তি পাবে।

‘পাঠান’, ‘জওয়ান’ ব্লক বাস্টার হওয়ার পর ‘ডাঙ্কি’র পালা। পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে বড়দিনেই বড়চমক দেওয়ার কথা ছিল শাহরুখের। অন্যদিকে, আদিপুরুষ ঢাহা ফ্লপ হওয়ায় বিতর্কের মুখে পড়েছিলেন ‘আদিপুরুষ’ প্রভাস। সিনে সমালোচকরা বলছেন, বক্স অফিসের লড়াইয়ে প্রভাস এখন বাজিমাত করতে মরিয়া। তাই ডাকাবুকো হয়ে শাহরুখের সঙ্গে বড়দিনে ফাইট করবেন প্রভাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন