English

29 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

এবার ‘জামাল কুদু’ গানে নাচলেন বুবলী

- Advertisements -

ইন্টারনেট ব্যবহার করেন অথচ ‘জামাল কুদু’ গান শোনেননি, এমন লোক বোধহয় খুঁজে পাওয়া যাবে না। জামাল কুদু জ্বরে রীতিমতো কাঁপছে নেট দুনিয়া। বলিউড সিনেমা “অ্যানিমেল” এর গানটি টিকটক,ফেসবুক রিলস সবখানেই বাজছে।গানের সঙ্গে সবাই যার যার মতো করে নাচের মুদ্রা তুলছেন, কেউ কেউ আবার চেষ্টা করছেন সিনেমায় গানটির দৃশ্যে দেখানো ববি দেওলের নাচের মুদ্রা অনুকরণের। এবার সেই কাতারে নাম লিখালেন নায়িকা শবনম বুবলী।

Advertisements

সম্প্রতি একটি প্রতিষ্ঠানের বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুবলী। সেখানেই এই সিনেমার ছন্দে শরীর দোলাতে দেখাতে গেল অভিনেত্রীকে।

Advertisements

প্রসঙ্গত, ‘জামাল কুদু’ মূলত একটি জনপ্রিয় ইরানি গান “জামাল জামালু” থেকে অনুপ্রাণিত। গানটি অ্যানিমেল সিনেমায় নতুন করে সুরারোপ করেছেন সুরকার হর্ষবর্ধন রামেশ্বর। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন মেঘনা নাইদু, সাবিহা, ঐশ্বরিয়া দাসারি, সৌনক, হার্ষিতাসহ আরও অনেকে।

গানের কথাগুলোর বাংলা অর্থ অনেকটা এরকম, ওহ! কালো চোখের সৌন্দর্য, তোমার নিষ্ঠুরতায় আমার হৃদয় ভেঙে দিও না। ওহ, তুমি আমাকে ছেড়ে নতুন যাত্রা শুরু করছ, আর আমি মজনুর মতো পাগল হয়ে যাচ্ছি। আমার হৃদয়ের সঙ্গে খেলা করো না প্রিয়তম। তুমি আমাকে ছেড়ে ভ্রমণে যাচ্ছ আর আমি মজনুর মতো পাগল হয়ে যাচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

কানে নজর কাড়লেন কিয়ারা

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন