English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

এবার পর্দায় আসছে বিয়ন্সের কনসার্ট ফিল্ম

- Advertisements -
কিছুদিনের মধ্যেই পর্দায় আসতে যাচ্ছে টেলর সুইফটের বিশ্বখ্যাত মিউজিক্যাল সফর ‘ইরাস ট্যুর’ নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘টেলর সুইফট : দ্য ইরাস ট্যুর’। ১১ অক্টোবর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ফিল্মটির। এবার নিজের চলমান ‘রেনেসাঁ সফর’ও ফিল্ম হিসেবে পর্দায় আনার ঘোষণা দিলেন পপকুইন বিয়ন্সে।

ভ্যারাইটির সূত্র মতে, বিয়ন্সের কনসার্টে ফিল্মটি এএমসি সিনেমায় প্রকাশ করা হবে, যার একটি আনুষ্ঠানিক ঘোষণা আসতে যাচ্ছে।

চলচ্চিত্রটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে। 

ট্রেড ম্যাগাজিন অনুসারে, বিয়ন্সে অনেক বছর ধরেই ফিল্মটির কাজ করছেন এবং এতে তার দীর্ঘ প্রতীক্ষিত রেনেসাঁ ভিজ্যুয়াল অ্যালবামের পাশাপাশি সমালোচকদের কাছে প্রশংসিত ২০২২ সালের নৃত্য রেকর্ড এবং রেনেসা ট্যুরের ডকুমেন্টারি ভিডিও অন্তর্ভুক্ত থাকবে।

সর্বকালের সবচেয়ে বেশি গ্র্যামিজয়ী গায়িকা বিয়ন্সে তার ফিল্মটির জন্য ২৩ এবং ২৪ সেপ্টেম্বর তার স্থানীয় হিউস্টটের কনসার্টও চিত্রায়িত করেছেন বলে জানা গেছে। ইউরোপ এবং উত্তর আমেরিকায় ৫৬টি কনসার্ট মিলে রবিবার মিসৌরির কানসাস সিটিতে রেনেসাঁ সফর শেষ হবে।

নিউ ইয়র্ক টাইমস ম্যাগাজিনের মতে, বিয়ন্সে এই কনসার্টের মাধ্যমে মার্কিন অর্থনীতির জন্য আনুমানিক ৪.৫ বিলিয়ন উপার্জন করবে যা ২০০৮ সালের বেইজিং অলিম্পিকের সমান!

এর আগেও বিয়ন্সে তার কনসার্ট ফিল্ম আকারে মুক্তি দিয়েছেন। ২০০৪, ২০০৭ এবং ২০১০ সালে তিনি তার ‘ডেঞ্জারাসলি ইন লাভ’, ‘বিয়ন্স এক্সপেরিয়েন্স’ এবং ‘আই অ্যাম’ ট্যুরের ডিভিডি প্রকাশ করেন। এরপর ২০১৪ সালে তার স্বামী জে-জেডের সাথে তার ‘অন দ্য রান শো’ এইচবিওতে প্রচারিত হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন