English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

এবার পূজাকে নিয়ে শাকিবের নয়া কৌশল

- Advertisements -

নাসিমরুমি: শাকিব খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পূজা চেরি। বিশেষ করে বুবলী’র বেবিবাম্প ও সন্তানের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই এই প্রেমের গুঞ্জনে হাওয়া লেগেছে আরও বেশি।

পূজার কারণেই নাকি তাড়াহুড়া করে সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন বুবলী। শাকিবের সঙ্গে পূজার প্রেম নিয়ে চলছে চলচ্চিত্রপাড়ায় নানামুখী কানাঘুষাও।

Advertisements

শাকিব খানের হাত ধরেই নাকি পূজা যাচ্ছেন আমেরিকায়। ইতোমধ্যেই ভিসাও পেয়ে গেছেন তিনি। ভিসা নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কথা ছিল নিউ ইয়র্কে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’-এর মঞ্চ মাতাবেন শাকিব-পূজা। শোনা যাচ্ছিল-সেই উদ্দেশে একসঙ্গে আমেরিকায় উড়াল দেবেন এই তারকা জুটি।

তবে বিভিন্ন সূত্র বলছে পূজার সঙ্গে আমেরিকায় যাচ্ছেন না শাকিব খান। অতিরিক্ত সমালোচনার কারণেই নাকি ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’-এর আয়োজন থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন স্বঘোষিত এই সুপারস্টার।

Advertisements

তবে শাকিব খান প্রযোজিত সরকারি অনুদানের সিনেমা ‘মায়া’র শুটিং হবে আমেরিকায়। আর এই সিনেমায় শাকিবের বিপরীতে নায়িকা হয়ে কাজ করবেন পূজা চেরি।

তাই আপাতত সমালোচনা ঢাকার জন্য দুজন একসঙ্গে অনুষ্ঠানে অংশ না নিলেও সিনেমার প্রয়োজনে আমেরিকায় যাবেনই শাকিব খান। এ ছাড়া আমেরিকার নাগরিকত্ব পাওয়ার যে কাজটুকু বাকি রয়েছে তার জন্যও শাকিবকে আমেরিকায় যেতেই হবে।

তাই শাকিব খান লোকচক্ষুর আড়াল করে পূজাকে নিয়ে নয়া কৌশলে এঁটেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন