English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

এবার বর্ষার প্রশংসায় বুবলী

- Advertisements -
সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ করেই এক মৌন যুদ্ধের সূচনা হয়েছে। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর নীরব যুদ্ধ যেন থামছেই না! কিছুদিন পরপরই একজন আরেকজনকে খোঁচা দিয়েই যাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হচ্ছে সেগুলো।

সম্প্রতি প্রথম সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন ঢালিউড কিং শাকিব খান। আর সেটার কিছু সময় পর, রাত ১১টার দিকে শবনম বুবলীর সঙ্গে সন্তানের ছবি পোস্ট করে ‘সুন্দর’ ক্যাপশন জুড়ে দিয়েছেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। অনেক ভক্তের ধারণা, অপু বিশ্বাসকে খোঁচাতেই মূলত এমন ছবি পোস্ট করেছেন বর্ষা।

ঘটনা এখানেই শেষ নয়। সোমবার সকালে চিত্রনায়িকা অপু বিশ্বাস একই ক্যাপশনে একটি ডিভিও শেয়ার করেছেন, আর সেটা বর্ষার স্বামী চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও। অনেক ভক্তই হয়তো জানতেন না যে অনন্ত জলিল আরো একটি বিয়ে করেছিলেন! তার একটি মেয়েও আছে! ব্যস ক্রিকোন এক যুদ্ধ এখান থেকেই শুরু হয়েছে যা বেড়েই চলেছে।

এদিকে, গতকাল সোমবার (৬ মার্চ) বর্ষার সেই পোস্টটি আবার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে শেয়ার করে বুবলি লিখেন, ‘ধন্যবাদ বর্ষা আপু, অনেক ভালোবাসা’।

বর্ষা ও বুবলী একজনের প্রতি অন্যজনের সম্মান ও ভালোবাসা দেখে দুজনকে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্তরা। তবে এই নীরব যুদ্ধের যে এখানেই শেষ নয়, সেই আশঙ্কাও করছেন অনেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন