English

26 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

এবার মাহফুজের ‘অদৃশ্য’ চমক!

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ বিরতি ভেঙে গেল ঈদে ‘প্রহেলিকা’ সিনেমা দিয়ে পর্দায় ফেরেন দাপুটে অভিনেতা মাহফুজ আহমেদ। এতে শবনম বুবলীর বিপরীতে অভিনয় করে আবারও নিজের অস্তিত্বের জানান দেন তিনি। ‘প্রহেলিকা’য় মাহফুজের অভিনয় ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে।

Advertisements

এবার এই অভিনেতাকে নিয়ে নতুন খবর দিলেন নুরুল হুদা। জানালেন, এবারই প্রথম তিনি কাজ করলেন ওটিটি প্ল্যাটফর্মে। তাও আবার শুরুটা হচ্ছে সিরিজ দিয়ে। নাম ‘অদৃশ্য’। ইতিমধ্যেই শুটিং প্রক্রিয়া প্রায় শেষের পথে। এতে মাহফুজের বিপরীতে দেখা যাবে অপি করিমকে। আর গল্পে থাকছে একাধিক চমকও।

গল্পে- একজন সফল ব্যবসায়ী এবং শীর্ষস্থাণীয় রাজনৈতিক নেতা। ক্ষমতার দর্পে যার পায়ে মাথানত করে সবাই। কিন্তু হুট করে একদিন সেই পায়ের নিচের মাটি সরে যায়। তাকে অপহরণ করা হয়। কিন্তু রহস্য আরও ঘনীভূত হয় যখন তাকে হুট করে ছেড়ে দেওয়া হয়। সব কি সাজানো ছিল? যদি তাই হয়, তাহলে সেটা কেন? এমনই গল্পে ‘অদৃশ্য’ শিরোনামের সিরিজটি নির্মাণ করছেন সাফায়েত মনসুর রানা।

Advertisements

মাহফুজ আহমেদ বলেন, ‘এটা অন্যরকম একটা অভিজ্ঞতা। এমন কাজ আগে করা হয়নি। চমক তো থাকছেই, তবে কাজটি করে বেশ তৃপ্তি।

নির্মাতা সূত্রে জানা গেছে, ৫০ ভাগ শুটিং এরমধ্যে শেষ। আগামী ২২ সেপ্টেম্বর নাগাদ এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন