English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

এবার মিতুর নায়ক বাপ্পী

- Advertisements -

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমায় অভিনয় করে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মডেল ও ক্রীড়া উপস্থাপিকা জাহারা মিতু। এরপর ‘কমান্ডো’ নামের আরেকটি সিনেমায় কলকাতার নায়ক দেবের নায়িকা হয়েছেন তিনি, বর্তমানে ছবিটি নির্মাণাধীন। এবার চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বাঁধছেন জাহারা মিতু।

Advertisements

জানা গেছে, চার মাস আগে অ্যাকশন-থ্রিলার গল্পের সিনেমা ‘যন্ত্রণা’র প্রস্তাব পান মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসা অভিনেত্রী জাহারা মিতু। সম্প্রতি তিনি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। গত ফেব্রুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়ে করোনার কারণে বন্ধ রাখা হয়। আগামী ২২ জুন থেকে একসঙ্গে নায়ক-নায়িকা নিয়েই ফের শুটিং ফ্লোরে উঠছে ‘যন্ত্রণা’।

Advertisements

অপূর্ব রানা পরিচালিত এই ছবিটি নিয়ে মিতু গণমাধ্যমকে বলেন, সিনেমার স্ক্রিপ্ট আমার কাছে ভালো লেগেছে। আমার বিশ্বাস, সবকিছু ঠিক থাকলে দর্শকদের মন ভরানো একটি সিনেমা হতে যাচ্ছে ‘যন্ত্রণা’। সিনেমাটিতে ধনীর দুলালী অনিমা চরিত্রে দেখা যাবে আমাকে।

সিনেমাটি প্রসঙ্গে বাপ্পী চৌধুরী গণমাধ্যমকে বলেন, পরিচালক রানা ভাইকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমি আগেও বলেছি, উনি গুড ডিরেক্টর। আমাদের এ সিনেমার গল্পে টুইস্ট আছে, আমার চরিত্রের বিভিন্ন শ্যাড আছে। আমার বিশ্বাস ভালো কিছু হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন