English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

এবার সমকামিতার গল্পে রাইমা-প্রিয়াংকা

- Advertisements -

প্রেম-পরকীয়া-সমকামিতার ছোঁয়া আগের দুই সিজনেই পাওয়া গিয়েছিল। এবার অতীত ও প্রতিশোধের আগুন ঝলসে উঠল ‘হ্যালো ৩’ সিরিজের অফিসিয়াল  ট্রেলারে। রাইমা , প্রিয়ংকা সরকার, জয় সেনগুপ্তর পাশাপাশি নতুন এই  মৌসুমে থাকছেন সাহেব ভট্টাচার্য এবং পামেলা ভুতোরিয়া।

Advertisements

২০১৭ সালে প্রকাশ্যে এসেছিল ‘হ্যালো’ সিরিজের প্রথম সিজন। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ার নিজের সফর শুরু করেছিলেন রাইমা সেন। সিরিজের নন্দিতার চরিত্রে অভিনয় করছেন রাইমা। তার স্বামী অনন্যর ভূমিকায় রয়েছেন জয়  সেনগুপ্ত। প্রিয়ংকা অভিনয় করেছেন নীনা ওরফে দেবলীনার চরিত্রে।

Advertisements

প্রথম মৌসুমে অন্যন্য ও নীনার পরকীয়ার জেরে নন্দিতার সংসারের অশান্তি দেখানো হয়েছিল পুজোর আবহে। দ্বিতীয় মৌসুমে পরকীয়ার মোড় ঘুরে যায় সমকামিতার আবহে। জানা যায়, নীনা আসলে  ছোটবেলা থেকে নন্দিতাকে ভালবাসত। আর নন্দিতাকে পেতেই অন্যন্যর সঙ্গে  প্রেমের নাটক করেছিল। নন্দিতা অনন্যর স্বার্থপরতায় বিরক্ত হয়ে নীনার সঙ্গে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এসেছিল।

নন্দিতা ও নীনার নতুন সফরের ঝলকই ড্রামা থ্রিলার সিরিজের ট্রেলারে দেখা  গেল। আর সেখানেই অতীতের লুকনো  কোনও রহস্যের আভাস দেওয়া হয়েছে। যার সূত্র ধরেই দেখা গিয়েছে সাহেব ভট্টাচার্য ও পামেলা ভুতোরিয়াকে। সম্প্রতি ট্রেলারের মাধ্যমে আলোচনায় চলে এসেছে  সিরিজটির দ্বিতীয় মৌসুম। ২২ জানুয়ারি থেকে হইচই ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘হ্যালো ৩’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন