English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

এবার ‘সুখ পাখি’ নিয়ে উর্মি বিশ্বাস

- Advertisements -
Advertisements
Advertisements

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী উর্মি বিশ্বাস। চলচ্চিত্র থেকে শুরু করে টিভি নাটক কিংবা মিউজিক ভিডিও সব যায়গায় তার বিচরণ। যদিওবা চলমান করোনা পরিস্থিতিতে কাজ থেকে একটু সাময়িক দুরে ছিলেন, তবে নতুন একটি মিউজিক্যাল ফিল্ম মুক্তির মধ্য নিয়ে আবারও পুরোদমে ব্যস্ত হলেন মিডিয়া পাড়ায়।
সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘সুখ পাখি’ শিরোনামে নতুন একটি মিউজিক্যাল ফিল্মে। যেখানে উর্মি বিশ্বাস এর সাথে জুটি বেধে অভিনয় করেছেন অপরাধী খ্যাত মডেল অভিনেতা আনান খান।
‘সুখ পাখি’ শিরোনামের নতুন এই গানটি গেয়েছেন এই সময়ের আলোচিত কণ্ঠশিল্পী এস রুহুল। গানের কথা লিখেছেন লিটন আহমেদ আকাশ। সুর ও সঙ্গীতায়োজনে করেছেন এস রুহুল নিজেই।
সম্প্রতি পূর্বাচল ৩০০ ফিটে ‘সুখ পাখি’ গানের মিউজিক্যাল ফিল্মের শ্যুটিং সম্পন্ন হয়েছে। মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন বি এম সাইফুল ইসলাম। এ এম রাজুর চিত্রধারণে মিউজিক্যাল ফিল্মটির রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন ফকরুল ইসলাম।
অভিনেত্রী উর্মি বিশ্বাস অভিনীত নতুন এই মিউজিক্যাল ফিল্মটি প্রযোজনা প্রতিষ্ঠান ডি এন্ড এম এন্টারটেইনমেন্ট এর ব্যানারে D&M Entertainment ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।
এ প্রসঙ্গে উর্মি বিশ্বাস জানালেন- আমি এর আগে ও মিউজিক ভিডিও করেছি। কিন্তুু বি এম সাইফুল ভাইয়ের সাথে কাজ করে খুব ভালো লেগেছে। পাশাপাশি পুরো টিম ছিলো দারুণ হেল্পফুল। আমার সাথে আনান খান ও তুষার ছিলো। তারা ও অনেক ভালো করেছে। সাথে এস রুহুল ভাইয়ের সাথে কাজ করে ভালো লেগেছে। সামনে আরো কাজ হাতে রয়েছে। খুব শিগগিরই আরো ভালো কিছু করতে চাই ধীরে ধীরে। পুরো টিমকে ধন্যবাদ৷ সবার কাছে দোয়া চাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন