English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

এ যেন এক ভিন্ন সাইমন

- Advertisements -
Advertisements
Advertisements

নতুন বছরের শুরুতেই আগামী (১৯ জানুয়ারি) ২০২৪ মুক্তি পেতে যাচ্ছে মেহেদী হাসান পরিচালিত সিনেমা ‘শেষ বাজি’। মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর অন্তর্জালে প্রকাশ পেয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। এর আগে গত ৩০ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

প্রকাশিত পোস্টারে গল্পের কিছুটা আভাস পাওয়া যায়। মানুষের জীবনে জুয়া খেলার প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘারানার সিনেমা ‘শেষ বাজী’র কাহিনি। ছবিটির পোস্টারে দেখা গিয়েছে কালো সানগ্লাসে, মুখ ভর্তি দাড়ি আর মুখে জলন্ত সিগারেট নিয়ে যেন এক ভিন্ন সাইমনে দেখল দর্শক।

রিকুয়্যাল রিয়েল এস্টেট লি. এর ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল। তিনি জানান, জানুয়ারির ১৯ তারিখ মুক্তি পাচ্ছে শেষ বাজি। গতানুগতিক প্রেমের গল্পের বাইরে সিনেমাটির গল্প, আশা করি, দর্শক হল থেকে মুগ্ধতা নিয়ে বের হবে।

নির্মাতা মেহেদী হাসান জানান, ফার্স্টলুক পোস্টার দেখে অনেকেই প্রশংসা করেছেন। আমরা পর্যায়ক্রমে অন্যান্য পোস্টার, টিজার, ট্রেইলার ও গান প্রকাশ হবে। আশাকরি প্রথম পোস্টারের মত সিনেমাটিও দর্শক ভালোভাবে গ্রহণ করবে।

সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন পারভেজ সুমন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, শিরিন শিলা, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সিলভি, সাবেরী আলম প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন