English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ওটিটিতে নাম লেখালেন দেবশ্রী রায়

- Advertisements -
আশির ও নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। একের পর এক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। তবে ক্যারিয়ারের পড়ন্ত বেলায় সক্রিয় রাজনীতিতে আসার পর অভিনয় থেকে অনেকটা সরেই গিয়েছিলেন এই নায়িকা। এরপর আবারও রাজনীতির আঙিনা থেকে সরে দাঁড়িয়ে টেলিভিশনের পর্দায় ফেরেন তিনি।
‘সর্বজয়া’ সিরিয়ালের হাত ধরে প্রায় আড়াই দশক পর টিভির জগতে কামব্যাক করছিলেন দেবশ্রী। তবে শুরুটা জোরালো হলেও ধীরে ধীরে জনপ্রিয়তা হারায় সিরিয়ালটি। মাত্র ৯ মাসেই ইতি পড়ে গল্পে! তারপর থেকে ফের লাইমলাইট থেকে দূরে দেবশ্রী। তবে ফের নতুন করে ফিরছেন দেবশ্রী।
এবার ওটিটির পর্দায়। প্রথমবারের মতো ওটিটির পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী। দেবশ্রীকে দেখা যাবে সৌরভ চক্রবর্তীর আসন্ন ওয়েব সিরিজে। সৌরভের হাত ধরে ফিরছেন তিনি।
অভিনয়, পরিচালনা, প্রযোজনা সবক্ষেত্রেই পরিচিত নাম সৌরভ। তাঁর পরিচালনায় তৈরি শেষ সিরিজ ‘রাজনীতি’ রীতিমতো সাড়া ফেলেছে। এর আগেও ‘জাপানি টয়’, ‘ধানবাদ ব্লুজ’-এর মতো জনপ্রিয় সিরিজ পরিচালনা করেছেন সৌরভ।
১৯৬৬ সালে ‘পাগল ঠাকুর’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন দেবশ্রী। তরুণ মজুমদারের ‘কুহেলি’ তাকে এনে দেয় জনপ্রিয়তা।
নায়িকা হিসেবে দেবশ্রীর প্রথম সিনেমা ছিল ১৯৭৮ সালের ‘নদী থেকে সাগরে’। এরপর একের পর এক হিট সিনেমা দিতে থাকেন দেবশ্রী। অসাধারণ অভিনয় দিয়ে লোকের মুখে জায়গা করে নিতে শুরু করেন তিনি। এরপর ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ১৯৯৪ সালের বাংলা সিনেমা ‘উনিশে এপ্রিল’-এর জন্য পান জাতীয় পুরস্কার।
ছেলেবেলার বন্ধু বুম্বার (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) সঙ্গে বিয়ে ভাঙার পর দেবশ্রী কিন্তু আর বিয়ের পিঁড়িতে বসেননি। বরং নিজের অভিনয় ক্যারিয়ার, রাজনীতি, সোশ্যাল ওয়ার্ক- এইসব নিয়েই কেটেছে দেবশ্রী রায়ের জীবন। আগামীদিনে অভিনয়ের পাশাপাশি নিজের নাচের ট্রুপের উপর মন দিতে চান, এমনটাই জানিয়েছেন দেবশ্রী।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন