English

35 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

ওপার বাংলায় মুক্তির অপেক্ষায় জয়ার ‘অর্ধাঙ্গিনী’

- Advertisements -

ফের ওপার বাংলার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় কাজ করলেন জয়া আহসান। ‘বিজয়া’, ‘বিসর্জন’-এর পর এবার ‘অর্ধাঙ্গিনী’। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল কৌশিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন জয়া। ২০১৯ সালে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং। অবশেষে সিনেমা মুক্তির তারিখ জানালেন অভিনেত্রী নিজেই।

Advertisements

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির একটি পোস্টার শেয়ার করে জয়া জানালেন, চলতি বছরের ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সঙ্গে ক্যাপশনে লিখলেন ‘সত্যি কি অর্ধেক হয়?’

সিনেমাটিতে চূর্ণী ও জয়ার পাশাপাশি রয়েছেন অম্বরীশ ভট্টাচার্য ও পূরব শীল আচার্য। অম্বরিশকে এখানে একদম নতুন ভাবে দেখা যাবে। জানা গেছে, এখানে তাকে গায়কের ভূমিকায় দেখা যাবে। পূরবকে এর আগে ‘লক্ষ্মী ছেলে’ সিনেমায় দেখা গেছে। এই সিনেমাতেও তিনি থাকছেন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

মূলত দুই নারীর জীবনের গল্প বলবে ‘অর্ধাঙ্গিনী’। যেখানে জয়ার সঙ্গে আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে থাকছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। নানা ঘটনাচক্রে বদলে যাওয়া পরিস্থিতিতে কীভাবে এক সুতায় বাঁধা পড়বে দুই নারীর জীবন, তাই নিয়েই অর্ধাঙ্গিনীর গল্প। এখানে চূর্ণী বা জয়ার বিপরীতে কৌশিককে দেখা যাবে কিনা সেই নিয়ে অবশ্য এখনও ধোঁয়াশা রয়েছে।

Advertisements

২০১৯ সালে দুর্গাপূজার পর শুরু হয়েছিল এই সিনেমার শ্যুটিং। মাঝে পেরিয়ে গেছে বেশ কয়েক বছর। অবশেষে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই তার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সিনেমার মুক্তির তারিখ।

এখন দেখার পালা কৌশিক-জয়ার হিট জুটি আবার ‘অর্ধাঙ্গিনী’তে সেই ম্যাজিক দেখাতে পারে কিনা। সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরাও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন