English

26 C
Dhaka
সোমবার, মে ১৩, ২০২৪
- Advertisement -

ওমরাহ করলেন সানা খান

- Advertisements -

বছর দুয়েক আগেই খোলামেলা দৃশ্যে অভিনয় করে দর্শক মাতিয়েছেন। আচমকাই এক মুফতিকে বিয়ে করে সংসারী হয়ে যান। শুধু তাই নয়, ইসলামের পথে জীবন চালাতে বলিউডকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী সানা খান।

Advertisements

বিয়ের পর ধর্মকর্মে মন দিয়েছেন সাবেক এই অভিনেত্রী। পবিত্র রমজানে দ্বিতীয়বারের মতো স্বামীসহ ওমরাহ করলেন সানা খান। গত মঙ্গলবার (১৯ এপ্রিল) ইনস্টাগ্রামে এক পোস্টে তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

ওমরাহ সম্পন্ন করার কথা জানিয়ে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে ওমরাহ সম্পন্ন হয়েছে। আল্লাহ সবার ওমরাহ ও ইবাদত কবুল করুন। আর যারা এখনও এখানে আসেননি তাদের জন্য আল্লাহ দরজা খুলে দিন।’

গত বছরের ডিসেম্বরে প্রথমবারের মতো স্বামীকে নিয়ে ওমরাহ করেন সানা খান। ওমরাহ পালনের ফাঁকে কাবা শরিফের কালো গিলাফ সেলাইয়ের কাজে অংশ নেওয়ার সৌভাগ্য অর্জন করেন তিনি।

Advertisements

সে সময় নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিলাফ সেলাইয়ের একটি ভিডিও পোস্ট করে সানা খান লিখেছিলেন, ‘আমি স্বপ্নেও কখনো ভাবিনি যে, আল্লাহ তায়ালা আমার জন্য এতবড় সৌভাগ্য লিখে রেখেছেন যে, আমি কাবা শরিফের গিলাফ সেলাইয়ের মহান কাজে অংশ নিতে পারব। আল্লাহ অনেক দয়ালু।’

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সানা খান। এরপর ১৪টি সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। তবে ছোট চরিত্র, গান মিলিয়ে ৫০টির বেশি সিনেমায় তাকে দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন