English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ওয়েবে মিমের বাজিমাত

- Advertisements -

নাসিম রুমি: কুরবানির ঈদে বিদ্যা সিনহা মিম অভিনীত একটি সিনেমা মুক্তির মিছিলে ছিল। নাম ‘অন্তর্জাল’। পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। কিন্তু ‘পারফেশন’র দোহাই দিয়ে শেষ পর্যন্ত মাঠের লড়াই থেকে সরে যান নির্মাতা।

Advertisements

তাই বড় পর্দায় আর মিমকে দেখা যায়নি। তবে থেমে ছিলেন না এ অভিনেত্রী। ছোট পর্দা ঠিকই মাতিয়েছেন। ঈদে ভারতীয় ওয়েব প্লাটফর্ম হৈ চৈ-তে মুক্তি পাওয়া ‘মিশন হান্টডাউন’ নামে একটি ওয়েব সিরিজ দিয়ে ঠিকই বাজিমাত করেছেন।

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় নির্মিত এ সিরিজে মিমের নায়ক ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা এফএস নাঈম। এ সিরিজটি ছিল বিদ্যা সিনহা মিমের জন্য নতুন এক পৃথিবীতে পথচলা। এটা দিয়েই ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু হয়েছে তার। এ সিরিজে নীরা চরিত্রে তার লুক, অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। ওয়েবের কাজ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘আমি সত্যিই ভীষণ কৃতজ্ঞ দর্শকের কাছে।

Advertisements

অবশ্যই মিশন হান্টডাউনের সঙ্গে সম্পৃক্ত সবার প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা। ওয়েব সিরিজটি প্রকাশের পর থেকেই নানা মাধ্যমে সাড়া পেয়েছি। এখনো পাচ্ছি। অন্তর্জাল শেষ মুহূর্তে মুক্তি পায়নি, এ জন্য একটু মন খারাপ ছিল। কিন্তু মিশন হান্টডাউন সেই মন খারাপটা পুষিয়ে দিয়েছে।

ভালো গল্প পেলে আগামীতেও আমি আরও ওয়েব সিরিজে কাজ করব।’ এদিকে কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে মিম অভিনীত সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় জিৎ’র বিপরীতে ‘মানুষ’ নামের একটি সিনেমা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন