English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

ওয়েব ফিল্ম ‘কুহেলিকা’য় অর্ষা ও সাফা

- Advertisement -spot_img

দেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন নাজিয়া হক অর্ষা। লাক্স তারকা হিসেবে যাত্রা করা এই অভিনেত্রী কাজ করছেন নাটক ও সিনেমাতে। সম্প্রতি যুগের সঙ্গে তাল মিলিয়ে যুক্ত হয়েছেন ওয়েব ভিত্তিক কাজগুলোতেও।

এই প্রজন্মের আরেক জনপ্রিয় মুখ সাফা কবির। নাটক-বিজ্ঞাপনে কাজ করে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। অপূর্ব, নিশো, তাহসান ছাড়াও সমসাময়িক অনেক অভিনেতার সঙ্গেই জুটি হয়ে সাফল্য পেয়েছেন। তিনিও ওয়েব প্লাটফর্মে ব্যস্ত হয়ে উঠছেন ক্রমেই।

অর্ষা ও সাফা দুজনে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন জি ফাইভের একটি ওয়েব ফিল্মে। এটি নির্মাণ করছেন বিজ্ঞাপন নির্মাতা সামিউর রহমান। অর্ষা-সাফা ছাড়াও এতে আরও অভিনয় করছেন ইয়াশ রোহান, সাফায়েত মনসুর রানা, এলিনা শাম্মী প্রমুখ।

পরিচালক জানান, আজ রোববার (১৭ অক্টোবর) থেকে ঢাকার অদূরে মুন্সিগঞ্জে শুরু হয়েছে ফিল্মটির শুটিং। আজ শুটিংয়ে অংশ নিয়েছেন অর্ষা, সাফায়েত, এলিনা প্রমুখ। আগামী ১৯ অক্টোবর টিমের সঙ্গে যোগ দেবেন সাফা, ইয়াশরা।

পরিচালক বলেন, ‘ক্রাইম থ্রিলারধর্মী গল্পে এটি নির্মিত হচ্ছে। নারী প্রধান গল্প এটি। শুটিং চলবে এ মাসের শেষ পর্যন্ত। মুন্সিগঞ্জ ছাড়াও ঢাকা ও ঢাকার বাইরে বেশ কিছু লোকেশনে এর চিত্রায়ন হবে।’

এ ওয়েব ফিল্মে কাজ প্রসঙ্গে সাফা কবির বলেন, ‘আমি খুবই সৌভাগ্যবান যে আরও একটা ভালো গল্পে কাজ করতে যাচ্ছি। লাস্ট যে কাজটা করেছি ‘বলি’ ওয়েব সিরিজ, সেটাও দারুণ ছিলো। নতুন করে এই ‘কুহেলিকা’ ফিল্মটির গল্পও অসাধারণ। আশা করছি দর্শকের ভালো লাগবে এমন একটি কাজ করতে পারবো।’

‘ওটিটির জন্য নিয়মিতই ভালো কাজের প্রস্তাব পাচ্ছি। অনেকগুলো কাজ নিয়েই মিটিং চলছে। তবে জি-ফাইভের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। ১৯ অক্টোবর থেকে ‘কুহেলিকা’র শুটিংয়ে অংশ নেবো’- যোগ করেন এই টোল পড়া গালের মিষ্টি হাসির এই অভিনেত্রী।

চলতি বছরের শেষদিকে ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পাবে ‘কুহেলিকা’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আনুশকার মেয়ের ছবি ফাঁস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন