English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

কনকনে শীতের মধ্যে ভেজা কাপড়ে স্বস্তিকা

- Advertisements -
Advertisements
Advertisements

এই কনকনে শীতের মধ্যে টানা ৬দিন ধরে ভেজা কাপড়ে ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা। শুধুমাত্র অভিনয়ের জন্য এতা কষ্ট করেছেন। নিজেই টুইটারে এ নিয়ে একটি পোস্টও দিয়েছেন।  লিখেছেন, প্রচন্ড ঠান্ডা, হাওয়া বইছে। তার মধ্যে আমি টানা ৬ দিন ধরে ভিজে কাপড়ে শুটিং করছি।
অভিনেত্রী হওয়ার বিড়ম্বনা। স্বস্তিকার এই টুইটে কমেন্ট করেছেন পরিচালক সত্রাজিৎ সেন। তার কথায়, বরাবরই তো ঠান্ডা নিয়ে বিশাল বাড়াবাড়ি এমনকিছু ঠান্ডা নয়। উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, না, না, তুই ১৪ ঘণ্টা করে ভেজা জামাকাপড় পরে ৬ দিন কাটা তারপর কফিতে চুমুক দিতে দিতে আলোচনা করব।
সত্রাজিৎ সেন আবারও লিখেছেন, আমি কি অভিনেতা নাকি, তুই অভিনেতা। তোর জন্য ভার্চুয়ালি উষ্ণ অভ্যর্থনা, আর গরম কফি পাঠালাম। স্বস্তিকা আবার লিখেছেন, হ্যাঁ, অভিনেতারা তো রোবট। সত্রাজিৎ সেনের সঙ্গে স্বস্তিকার কথোপকথন অবশ্য নেহাতই মজার ছলেই হয়েছে।
প্রসঙ্গত, স্বস্তিকা মুখার্জি, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ ‘মোহমায়া’র শুটিং করছেন। আর সেকারণে ভিজে জামাকাপড়ে কাটাতে হচ্ছে তাকে। প্রসঙ্গত সম্প্রতি জিফাইভে স্বস্তিকা অভিনীত ‘ব্ল্যাক উইডো’ ওয়েব সিরিজেরও স্ট্রিমিং শুরু হয়েছে। আবার ‘চরিত্রহীন ৩’ তেও দেখা যাবে স্বস্তিকাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন