English

23 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

‘কবি’ হতে ভারতে রাজ

- Advertisements -

নাসিম রুমি: চলতি বছরটা কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থেকেছেন অভিনেতা শরীফুল রাজ। তবে সেই আলোচনা-সমালোচনাকে পেছনে ফেলে বর্তমানে কাজের দিকেই বেশি মনোযোগী হতে যাচ্ছেন এই অভিনেতা।

Advertisements

মুক্তির অপেক্ষায় আছে তার একাধিক সিনেমা। সেই তালিকায় থাকা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম নির্মিত ‘কাজল রেখা’ সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন শরীফুল রাজ। জানা গেছে, আসছে ফেব্রুয়ারিতে দেশের পাশাপাশি কানাডা, আমেরিকাসহ বিভিন্ন দেশে মুক্তি পাবে সিনেমাটি।

এই সিনেমাটির প্রচারণায় ব্যস্ত থাকা অভিনেতা যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমায়। বেশ কিছুদিন ধরে গুঞ্জন ছিল ‘কবি’ শিরোনামের সিনেমাটিতে অভিনয় করবেন চিত্রনায়ক শাকিব খান। তবে সেই জল্পনা-কল্পনাকে পেছনে ফেলে সিনেমাটিতে রাজকে যুক্ত করেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল।

সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর এরইমধ্যে প্রস্তুতিও নিতে শুরু করেছেন রাজ। জানা গেছে, সিনেমাটির আংশিক শুটিং হবে ভারতে। সেই অনুযায়ী তথ্যমন্ত্রণালয় থেকে ভারত গমনের অনুমতিও পেয়েছেন নির্মাতা। তথ্যমন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন প্রকাশ করেছে তাদের ওয়েব সাইটে। সেখানে ‘কবি’র আংশিক শুটিং ভারতে হবে বলে জানা গেছে।

Advertisements

নির্মাতা হাসিবুর রেজা কল্লোল ও শরিফুল রাজ ছাড়াও ‘কবি’র জন্য ভারতে যাওয়ার অনুমতি পেয়েছেন প্রযোজক শামীম আহহেমদ, চিত্রনাট্যকার আখতার ফেরদৌস, চিত্রগ্রাহক সন্দীপ রায় এবং প্রধান সহকারী পরিচালক মামুনুর রশিদ। চলতি মাসেই শুটিংয়ের উদ্দেশ্যে ভারত যাবেন তারা। তবে ভারতে ‘কবি’র শুটিংয়ের অনুমতি দিলেও বেশ কয়েকটি শর্ত জুড়ে দিয়েছে তথ্যমন্ত্রণালয়।

এরমধ্যে একটি শর্তে জানিয়েছে, বিদেশে চলচ্চিত্রটি আংশিক দৃশ্য চিত্রায়নের সময় কোনো বিদেশি কলাকুশলী অংশগ্রহণ করতে পারবে না। যদি করে সেক্ষেত্রে মন্ত্রণালয় থেকে পূর্বানুমতি নিতে হবে। অন্যথায় চলচ্চিত্রটি সেন্সরের জন্য বিবেচিত হবে না। তবে সিনেমাটিতে শরীফুল রাজের নায়িকা হিসেবে ‘প্রিয়তমা’ খ্যাত কলকাতার অভিনেত্রী ইধিকা পালের নাম শোনা যাচ্ছে শুরু থেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন