English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চোখের দৃষ্টি হারাতে বসেছেন গায়িকা

- Advertisements -

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চোখের দৃষ্টি হারাতে বসেছেন কলকাতার সংগীতশিল্পী পরমা ব‌্যানার্জি। বৃহস্পতিবার (২৪ জুন) ফেসবুকে ছবি পোস্ট করে এ তথ‌্য জানিয়েছেন তিনি নিজেই।

Advertisements

গত সপ্তাহে আচমকাই জ্বর আসে পরমার। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সমস্ত পরীক্ষা করান। সেরকম কোনো সংক্রমণ ধরা না পড়লেও, বেশি ছিল সিআরপি। তারপর অ্যান্টি বায়োটিকসহ প্রয়োজনীয় ওষুধের কোর্স শেষ করেন। গত শুক্রবার থেকে আচমকাই শুরু হয় বিপত্তি। ঝাপসা হয়ে আসে তার বাঁ চোখ। রোববারের মধ্যে ৮০ শতাংশ দৃষ্টি চলে যায় তার।

পরমা স্ট‌্যাটাসে লিখেন, ‘কোনো উপসর্গ নেই, যন্ত্রণা নেই, চোখ থেকে পানি পড়া নেই। অথচ বাঁ চোখের দৃষ্টি হারিয়ে ফেললাম। প্রথমদিকে ওই চোখটা একটু ভারী ভারী মনে হচ্ছিল। আচমকাই আর দেখতে পাচ্ছি না।’

Advertisements

করোনার এই সংকটে সবাইকে সাবধানে থাকার অনুরোধ জানিয়ে পরম লিখেন—‘করোনা নিয়ে এখনই সাবধান হন। আক্রান্ত হওয়ার পর হয়তো প্রাণে বেঁচে যাবেন। কিন্তু অঙ্গহানি হতেই পারে। আমি এখনো জানি না আদৌ কী পরিস্থিতি। আদৌ সেরে উঠব কি না তা-ও জানি না। আপনারা সাবধানে থাকুন এবং আমার জন্য প্রার্থনা করুন।’

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, কলকাতার অন্যতম রেটিনা সার্জন ডা. অভিজিৎ চট্টোপাধ্যায়ের তত্ত্বাবধানে পরমা আপাতত ভর্তি আছেন শহরের একটি বেসরকারি চক্ষু হাসপাতালে। কোভিড পরবর্তী ভিকেএইচ সিনড্রোম নামে অসুখে ভুগছেন তিনি। এ অসুখের কারণে চিরতরে চলে যেতে পারে তার দৃষ্টিশক্তি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন