English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কাউকে ছোট করে বড় হওয়া যায় না: দেব

- Advertisements -

নাসিম রুমি: দাসপুরের শ্রীবরা এলাকায় নির্বাচনী প্রচারে দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। আর দেবকে দেখার জন্য সকাল থেকে ভিড় জমিয়েছে একাধিক তৃণমূলের কর্মী সমর্থক ও এলাকার মানুষজন। শ্রীবরা এলাকায় একটি পথসভার মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, ভেবেছিলাম এবারে ভোটে দাঁড়াবো না কিন্তু দিদির কথায় দিদির প্রস্তাবে আবারও দাঁড়াতে রাজি হলাম।

Advertisements

প্রতি বছর ঘাটাল বন্যায় ডুবে যায় দিদি আমাকে কথা দিয়েছে ঘাটালের যে মাস্টার প্ল্যান তার কাজ রাজ্য সরকার করবে। তাই ঘাটালবাসীর কথা ভেবে আবারও ভোটে দাঁড়ালাম।

রাজ্যের একাধিক ইস্যু থাকলেও প্রতিটি রাজনৈতিক দলের এবারের ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রচারের মূল হাতিয়ার ঘাটাল মাস্টার প্ল্যান। তাই বারেবারেই বিভিন্ন মঞ্চে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের মুখ থেকে একটাই কথা বেরোচ্ছে ঘাটাল মাস্টার প্ল্যান। দাসপুরে নির্বাচনী প্রচারে এসে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ফের দেবের মুখে শোনা গেল সৌজন্যের রাজনীতির কথা।

Advertisements

দেব বলেন, গত দশ বছরে আপনাদের সংসদ মন-প্রাণ দিয়ে চেষ্টা করেছে আপনাদের ভালো রাখার। নির্বাচন আসছে তাই এখন অনেকে অনেক কথা বলবে, রাজনীতির কথা বলবে। কিন্তু আমি গত দশ বছরে কাউকে কটু কথা বলিনি বা এমন কোনও মন্তব্য করিনি যাতে রাজনৈতিক দলের কর্মীদের মধ্যে লড়াই লেগে যায়। আমি সৌজন্যের রাজনীতি করে এসেছি, আগামী দিনেও সৌজন্যের রাজনীতিই করব। যেই বিরোধী দলের নেতা হোক না কেন তাকে শুভেচ্ছা ভালোবাসা জানিয়েছি। কারণ কাউকে ছোট করে বড় হওয়া যায় না।

দেব আরও বলেন, মানুষ জানে কে ভালো, কে কাজ করেছে আর কে কাজ করেনি, কাকে ভোট দিতে হবে মানুষ জানে। আমাদের সরকার বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষের পাশে ছিল, আছে, থাকবে। যদি আপনাদের মনে হয় যে আমাদের সরকার আমাদের নেতা কর্মীরা এবং আমি সংসদ হিসাবে গত দশ বছরে কাজ করেছি তাহলে আপনারা জানেন ২৫ মে কাকে ভোট দিতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন