English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

কাকে বিয়ের প্রস্তাব দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র?

- Advertisements -

‘উইল ইউ ম্যারি মি?’ এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রীর বিয়ের প্রস্তাব শুনে চমকে গেলেন তো! শ্রীলেখা আসলে অন্য কাউকে নয়, নিজেকেই নিজে বিয়ের প্রস্তাব দিয়েছেন। বিশ্বাস হচ্ছে না? একটি ভিডিওতে এমনটাই বললেন তিনি।

Advertisements

খোলা চুলে, মেক আপ ছাড়া এই শ্রীলেখা যেন এলোমেলো। কিছুটা তাঁর জীবনের মতোই বোধ হয়। অভিনেত্রীর কথায়, নিজের পর্দায় করা চরিত্রগুলোই ঘুরেফিরে এসেছে তাঁর জীবনে। কখনও নিজেকে মেলাতে পেরেছেন, কখনও পারেননি। কিন্তু তা নিয়ে কোনো আফসোস নেই শ্রীলেখার। পেশাগত জীবনের ব্যক্তিগত ওঠাপড়াও নিজের গায়ে লাগতে দেননি। তাই অবলীলায় বলে দিতে পেরেছেন নিজের সংসার ভাঙার গল্প।

Advertisements

প্রথমে বুঝতে পারেননি, ক্যামেরার সামনে অনর্গল মনের কথা কেন বলে গেলেন। শ্রীলেখা বললেন, ‘ছোটবেলা থেকেই মেয়েদের বোঝানো হয় তাঁরা অসহায়। বাঁচতে গেলে কোনও পুরুষের সাহায্য প্রয়োজন তাঁদের। আমি এই ভাবনাটাই ভাঙতে চাই। বুঝিয়ে দিতে চাই, আমরা নিজেরা নিজেদের মতো করে বেঁচে থাকতে পারি।’

বড় হওয়া থেকে শুরু করে ভালোবেসে বিয়ে কিংবা বিচ্ছেদ। সবকিছু নিয়ে মুখ খোলেন শ্রীলেখা। এরপরই তিনি বলেন, নিজের রোজগারের অর্থ দিয়েই আংটি কিনে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন। নিজের কেনা আংটি পরেই ওই ভিডিও ইউটিউবে আপলোড করেন এই অভিনেত্রী। এরপরই শ্রীলেখার নিজেকে নিজের বিয়ের প্রস্তাব দেওয়ার ওই ভিডিও ভাইরাল হয়ে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন