English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

কাজী মারুফ-রত্নাকে নিয়েই আসছে ‘ইতিহাস-২’

- Advertisements -

বরেণ্য নির্মাতা কাজী হায়াত পরিচালিত দেশের বহুল আলোচিত সিনেমা ‘ইতিহাস’। এই ছবি দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয়েছিল কাজী মারুফের। তারপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। সমকালীন গল্প, চমৎকার সব সংলাপ, মিষ্টি গান দিয়ে ছবিটি সারাদেশ তোলপাড় করেছিল।

ছবিতে মারুফের নায়িকা ছিলেন রত্না। তিনিও ‘ইতিহাস’ দিয়ে সাফল্যের চূঁড়ায় উঠেছিলেন। আজ তারা দুজনেই অনিয়মিত। তবে খুশির খবর হলো, মারুফ-রত্না জুটিকে নিয়ে ‘ইতিহাস’র সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন কাজী হায়াত।

তিনি  বলেন, ‘ভালো লাগছে এজন্য যে ‘ইতিহাস’র মতো সুপারহিট সিনেমার সিক্যুয়েল করতে পারছি ভেবে। চলতি বছরই মারুফের প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্ম ফ্যাক্টরির ব্যানারে ‘ইতিহাস-২’-এর দৃশ্যধারণ শুরু করবো। সব প্রস্তুতি চলছে।’

‘সিনেমার গল্প লেখার কাজ শেষ করছি। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন কাজী মারুফ ও রত্না। যেখানে ‘ইতিহাস’ শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হবে ‘ইতিহাস ২’। বিশ বছর পর জেল থেকে মারুফ বেরিয়ে আসবে। তারপর বর্তমান সময়ের প্রেক্ষাপটে চলবে গল্প। আর শুরুতে ১০ মিনিট ‘ইতিহাস’ সিনেমার বিভিন্ন দৃশ্য দেখানো হবে’- যোগ করেন ‘আম্মাজান’খ্যাত নির্মাতা।

তিনি বলেন, মারুফ ও রত্না ছাড়া আর কেউ এখনো চূড়ান্ত নয়। কাজী হায়াত আরও বলেন, ‘মারুফ যুক্তরাষ্ট্রে থাকে। সেখানে তার ব্যবসা আছে। অনেক ব্যস্ত থাকে। তাই কাজগুলো গুছিয়ে শেষ করতে সময় লাগছে। দুই মাস পর ও দেশে আসবে। তখনই সব কিছু ঠিক করে ‘ইতিহাস-২’ ছবির শুটিং শুরু করবো। সিনেমায় যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের গল্প থাকবে। তাই দুই দেশেই হবে শুটিং।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন