English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কাজের জন্য নেটফ্লিক্স-হটস্টারের প্রধানদের ফোন করেছি: সুস্মিতা সেন

- Advertisements -

সাবেক মিস ইউনিভার্স তিনি। নব্বইয়ের দশকের সাড়া জাগানো সুন্দরী। ১৯৯৬ সালে ‘দস্তক’ দিয়ে বলিউডে পা রাখেন। তারপর একের পর এক চলচ্চিত্রে অভিনয় করেছেন। ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। কিন্তু একটা সময় হঠাৎ করেই আড়ালে চলে যান সুস্মিতা। ব্যক্তিগত ও পারিবারিক কারণে সিনে পর্দা থেকে বেশ দূরে নিয়ে যান নিজেকে। তবে দীর্ঘদিন পর আবার ফিরেছেন পর্দায়। আর সেই ফেরার গল্পটা মোটেও সহজ ছিল না। নিজেকে বারবার ভেঙে গড়তে হয়েছে অভিনেত্রীর। কাজের জন্য ফোন করেছেন নির্মাতাদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

Advertisements

মিড ডে’র সঙ্গে একটি নতুন সাক্ষাৎকারে সুস্মিতা সেন প্রকাশ করেছেন যে তিনি যখন শোবিজে ফিরে আসতে চেয়েছিলেন এবং অভিনয়ে ফিরতে চেয়েছিলেন, তখন তার হাতে কাজ ছিল না। তাই তিনি কাজের জন্য বিভিন্ন লোকদের ফোন করতেও দ্বিধা করেননি। সুস্মিতা জানিয়েছেন, তিনি নেটফ্লিক্স এবং ডিজনি+হটস্টারের মতো ডিজিটাল প্ল্যাটফরমের প্রধানদের কাছে অনুরোধ করেছিলেন যে তিনি পর্দায় ফিরে আসতে চান।

সাক্ষাৎকারের সুস্মিতা বলেন, ‘আমি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং হটস্টারের প্রধানদের ফোন করেছি। আমি বলেছিলাম, আমার নাম সুস্মিতা সেন। আমি একজন অভিনেত্রী ছিলাম। আমি অভিনয়ে ফিরতে চাই। কাজ করতে চাই।’

Advertisements

সুস্মিতা অভিনয় থেকে দীর্ঘ বিরতির পর ২০২০ সালে ‘আরিয়া’ দিয়ে ডিজিটাল প্লাটফরমে আত্মপ্রকাশ করেন। রাম মাধবানি পরিচালিত শোটির আগে সুস্মিতাকে ‘দুলহা মিল গ্যায়া’ এবং ‘নো প্রবলেম’-এর মতো চলচ্চিত্রে, তবে সেটিও ছোট চরিত্রে। এ ছাড়া ‘ফালতু’তেও তার একটি ক্যামিও ছিল। ২০১৫ সালে বাংলা চলচ্চিত্র ‘নির্বাক’-এ অভিনয়ের পর অনস্ক্রিনে আর মূল চরিত্রে দেখা যায়নি অভিনেত্রীকে।

এই বছরের শুরুর দিকে মুক্তিপ্রাপ্ত ‘তালি’ দিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন সুস্মিতা। এতে একজন হিজড়া কর্মী গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করেন সুস্মিতা। সিনেমাটি সমালোচকের প্রশংসা অর্জন করেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে আরিয়ার তৃতীয় সিজন। সিরিজটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন