English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

‘কাঞ্চন-নিপুণের স্বাক্ষরে শিল্পীদের জন্য মিলবে চিকিৎসাসেবায় বিশেষ ছাড়’

- Advertisements -

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যদের জন্য চিকিৎসায় বিশাল ছাড়ের ঘোষণা দিয়েছেন রংপুর-১ আসনের সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) আয়োজিত অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

Advertisements

মসিউর রহমান রাঙ্গা বলেন, নানা সময় শুনতে পাই অর্থকষ্টে শিল্পীরা চিকিৎসা নিতে পারছেন না। শিল্পীদের এমন কষ্ট দেখলে মন খারাপ হয়ে যায়। তাই আমি শিল্পী সমিতির সকল সদস্যদের জন্য চিকিৎসাসেবায় ৬০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করে দিচ্ছি। এক্ষেত্রে ইলিয়াস কাঞ্চন ও নিপুণের স্বাক্ষরের প্রয়োজন হবে।

তিনি জানান, এখন থেকে রাজধানীর মোহম্মদপুরের কলেজ গেটে অবস্থিত প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে শিল্পীরা সকল ধরনের পরীক্ষা-নিরীক্ষার ওপর ৬০ শতাংশ ছাড় পাবেন।

Advertisements

এফডিসিতে দিনব্যাপী বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী উদযাপনের আয়োজন করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন নিয়ে গঠিত সম্মিলিত চলচ্চিত্র পরিষদ।

এদিন সকাল ১০টায় কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে এফডিসিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন শুরু হয়।

দিনব্যাপী আয়োজনে ছিল বাদ যোহর মিলাদ মাহফিল, বেলা ৩টায় আলোচনা সভা, বিকেল ৪টা থেকে কবিতা আবৃত্তি ও গানের অনুষ্ঠান। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রদর্শিত হয় চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। এছাড়া দিনব্যাপী অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধুর কর্মময় জীবনের আলোকচিত্র প্রদর্শনী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন