English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

কিশোরকুমারের বিলাসবহুল বাংলো কিনলেন বিরাট-অনুষ্কা

- Advertisements -

নাসিম রুমি: কিশোর কুমারের বিলাসবহুল বাংলো কিনে ফেললেন বিরাট-অনুষ্কা। ভারতীয় ক্রিকেট দলের একজন কিংবদন্তি খেলোয়াড় হলেন বিরাট কোহলি বর্তমানে তার সম্পত্তির পরিমাণ নাকি আকাশছোঁয়া। বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মাতাদের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৩০০ কোটি টাকা। সম্পত্তির পরিমাণ একের পর এক বাড়িয়েই চলেছেন তারা। গাড়ি, বাড়ি থেকে রেস্তোরাঁ, কিনেই চলেছেন একের পর এক।

Advertisements

কিছুদিন আগেই বিরাট কোহলি কিশোর কুমার এর বিলাসবহুল বাংলো কিনেছেন। মুম্বাইয়ের জুহু বিচের কাছে অবস্থিত এই বাংলো ছিল কিশোর কুমারের বড়ই প্রিয়। রাজপ্রাসাদের মত সেই বাংলো কিনে ফেলে সেখানে নতুন রেস্তোরাঁ খুলেছেন।

কিশোর কুমারের গৌরীগুঞ্জ বাংলোটি ১৯ কোটি টাকা দিয়ে কিনেছিলেন বিরাট কোহলি। তারপর সেটির কিছু পরিবর্তন করে তিনি একটা বিরাট রেস্তোরাঁ খুলে ফেলেছেন যেখানে প্রধানত উত্তর ভারতীয় এবং ভূমধ্যসাগরীয় খাবার দাবার পাওয়া যায়। সম্প্রতি বিরাট কোহলি ইউটিউবে একটি সাক্ষাৎকারে তার নতুন রেস্টুরেন্ট সম্পর্কে মুখ খুলেছিলেন।

Advertisements

ইউটিউবের একটি ভিডিওতে মনিশ পলের সঙ্গে সাক্ষাৎকার দেওয়ার সময় বিরাট তার রেস্টুরেন্ট সম্পর্কে কথা বলেন। তিনি রেস্টুরেন্ট সম্পর্কে নিজের মনের কথা খুলে বলেন। বর্তমানে এই রেস্তোরাঁর চেইন তৈরি হয়েছে। মুম্বাইয়ের পাশাপাশি দিল্লি, কলকাতা এবং পুনেতেও রয়েছে এর আউটলেট।

কিশোর কুমার সম্পর্কে বলতে গিয়ে বিরাট এক জায়গায় বলেছেন, “ওনার গান আমার হৃদয় ছুঁয়ে যায়। এক ব্যক্তি আমায় জিজ্ঞেস করেছিলেন আমি কার সঙ্গে দেখা করতে চাই। আমি সেই সময়ে কিশোরদার নাম নিতে চাইতাম তার কারণ উনি একজন অসামান্য ব্যক্তিত্ব।” বিরাট এরপর কিশোর কুমারের গাওয়া বিখ্যাত ‘মেরে মেহবুব কেয়ামাত হোগি’ গানটি গেয়ে শোনান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন