English

32 C
Dhaka
রবিবার, মে ১২, ২০২৪
- Advertisement -

কী করে ফর্সা হলেন কাজল? জানালেন গোপন কথা

- Advertisements -
বলিউডে গায়ের রঙ অনেক বড় বিষয় একজন অভিনেত্রীর জন্য। উজ্জ্বল ফর্সা বর্ণের নায়িকাদের নিয়েই বলিউডের গ্ল্যামার দেখা যায় মুলত। তবে এই ধারাটা ভেঙে দিয়েছিলেন কাজল। নব্বইয়ের দশকে শ্যামবর্ণের কাজল বলিউডে এক নতুন জাগরণের সৃষ্টি করেন। ধবধবে ফর্সা চামড়া বা আবেদন ছড়ানো গ্ল্যামার ছাড়াই নিজেকে বলিউডের শীর্ষস্থানীয় নায়িকাদের কাতারে নিয়ে যান অভিনয়শৈলির গুণে।

তবে নব্বইয়ের দশক কাঁপানো ন্যাচারাল কাজল নতুন এই দশকে হুট করেই হাজির হলেন ভিন্ন রুপে! তাকে যেন আর চেনাই যায় না! বেশ কিছু সূত্রে জানা গেছে, অস্ত্রোপচার করে ত্বকের রং বদলে ফর্সা হয়েছেন অভিনেত্রী! ব্যস, এরপর থেকেই শুরু হয়ে যায় নেটিজেনদের তীব্র কটাক্ষ।

তবে সম্প্রতি নেটিজেনদের কটাক্ষের জবাব দিলেন কাজল। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর মুখ সবটাই কালো মাস্কে ঢাকা। তার উপরেই সানগ্লাস পরে দাঁড়িয়ে রয়েছেন কাজল। পরনে নীল টি-শার্ট। দোকানের মধ্যে তোলা সেই ছবিতে কাজল লিখেছেন, “যারা রোজ জিজ্ঞেস করে, কী ভাবে এত ফরসা হলাম, এটা তাদের জন্য। এই ভাবে ফর্সা হয়েছি।”

মুলত সূর্য থেকে নিজেকে দুরে রেখেই আগের চেয়ে ফর্সা হয়েছেন অভিনেত্রী, এমনটাই ইঙ্গিত দিলেন নিজের ছবিতে। নেটিজেনদেরও দিলেন কড়া জবাব।

নব্বইয়ের দশকে নিজের প্রকৃত গায়ের রঙেই পরিচিত ছিলেন কাজল। কিন্তু ২০০৬ সালে ‘ফানা’য় কাজলকেনতুন রুপে দেখা যায়। তত দিনে গায়ের রং বদলে গেছে অনেকটাই। গত কয়েক দশকে কাজল ছিলেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তাঁর সৌন্দর্যে মুগ্ধ সকলেই।

শুধু কাজল নয়, তাঁর কন্যা নায়সা দেবগনকে নিয়েও গুঞ্জন শোনা যায়। মা নাকি মেয়েকেও ফর্সা করেছেন ইন্ডাস্ট্রিতে ঢোকার আগেই। নেটিজেনদের এমন মন্তব্যেরও কড়া জবাব দিয়েছেন কাজল মেয়ের পক্ষে অভিনেত্রী বলেছেন, “নায়সা খুব স্বাস্থ্য সচেতন। ভাল ভাল খাবার খায়, ফল খায় আর রূপচর্চা করে নিয়মিত। এতেই সে সুন্দর হয়ে উঠছে দিনে দিনে।”
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন