English

24 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

কেট উইন্সলেটের প্রশংসায় পঞ্চমুখ কারিনা-আনুশকা

- Advertisements -
Advertisements

হলিউড অভিনেত্রী কেউ উইন্সলেটের প্রশংসায় পঞ্চমুখ বলিউড তারকা কারিনা কাপুর খান ও আনুশকা শর্মা। সম্প্রতি কেট উইন্সলেটের প্রশংসা করে ও তাকে সম্মান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন কারিনা ও আনুশকা।

Advertisements

কিছুদিন আগে জনপ্রিয় গণমাধ্যম ‘পিপল ম্যাগাজিন’ একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে কেট উইন্সলেটকে বলতে শোনা গেছে যে তিনি তরুণ অভিনেতাদের সুযোগ দেওয়ার জন্য খুঁজছেন। কেট বলেছেন, “তরুন ও নতুন অভিনেতাদের খুঁজছি।

তাদের সুযোগ করে দেওয়াটা আমাদের দায়িত্ব। অভিনয়ের শুরুতে আমারও অনেক রোল মডেল ছিল। তবে আমার মনে হয়না কেউ আমাকে খুঁজেছে। কিন্তু এখন, আমরা ধারাবাহিকভাবে তরুণ অভিনেতাদের খুঁজছি। তরুণ অভিনেতাদের উদ্দেশ্যে বলতে চাই, কেউ যদি আপনাকে বলে যে আপনার এখানে থাকা উচিত নয় কিংবা আপনার অধিকার নেই কিংবা আপনার চেয়ে আরো ভাল কেউ সুযোগ পেতে যাচ্ছে, তাহলে তাদের এসব কথা ভুলে যান। আপনি যোগ্য হলে আপনাকেই আমরা খুঁজছি। ” 

তরুন অভিনেতাদের উদ্দেশ্যে অভিনেত্রী আরো বলেছিলেন, “আপনি ভুল করলে সেটা কোনো ব্যাপার না, কারণ আপনি আপনার ভুল থেকে শিক্ষা নিচ্ছেন। আমিও ভুল থেকেই শিখেছি। একজন বয়স্ক অভিনেতা হিসেবে এই ছোট ছোট জ্ঞান আপনাদের সাথে শেয়ার করতে সক্ষম হয়েছি। আমি আমার দীর্ঘ যাত্রায় এসব অভিজ্ঞতা অর্জন করেছি। সবচেয়ে ভাল বিষয় হল, আমি কখন থামব সেটা আমার নিজের হাতেই রয়েছে।”

বিশ্বখ্যাত এমন একজন অভিনেত্রীর তরুণ অভিনেতাদের আহ্বান করার বিষয়টি মন ছুঁয়ে গেছে বলিউড কন্যাদেরও। পিপল ম্যাগাজিনের ভিডিও ক্লিপটি শেয়ার করে কারিনা কাপুর বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, “কেট, শুধু সেরা। ” অভিনেত্রী আনুশকা শর্মাও নিজের ইনস্টাগ্রামে সেই ক্লিপটি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “তিনি (কেট উইন্সলেট) এটা বলেছেন”। এরপর ভালোবাসার চিহ্ন দিয়ে কেটের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন আনুশকা।

কেট উইন্সলেটকে সামনে দেখা যাবে জেমস ক্যামেরুনের ‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার’-এ। ১৬ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন