English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

কেন কাঁদলেন অমিতাভ বচ্চন?

- Advertisements -

নাসিম রুমি: ছেলে অভিষেক বচ্চনের আসন্ন চলচ্চিত্র দেখে কাঁদলেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চন। স্পোর্টস ড্রামা ফিল্মটিতে একজন কোচের ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন।

Advertisements

মঙ্গলবার নিজের ব্লগে অমিতাভ শেয়ার করেছেন যে তিনি দুইবার ‘ঘুমার’ দেখেছেন এবং তিনি কেঁদেছেন। অমিতাভ লিখেছেন, “হ্যাঁ, ‘ঘুমার’ দুইবার দেখেছি।

রবিবার বিকেলে এবং তারপরে রাতে আবার। এটি অবিশ্বাস্য! প্রথম দেখায় চোখের জল পড়েছে। যখন পর্দায় নিজের রক্তের কেউ থাকে, তখন আবেগ বেশি স্পর্শ করে। তাদের প্রতিটি প্রতিক্রিয়া এবং কথায় এবং আশ্চর্য কিছু থাকে।”

সিনেমাটি চিত্রনাট্যের প্রশংসা করে অমিতাভ আরো লিখেছেন, ‘একজন পরাজিত ব্যক্তি কী অনুভব করে সেটা তো আমি জানি। আমি শুধু দেখতে চাই একজন বিজয়ী কী অনুভব করে। চিত্রনাট্যের লেখা এবং অভিনয়ের অভিব্যক্তি ফুটিয়ে তুলেছে, আমাদের প্রত্যেকের জীবনে কী অভিজ্ঞতা হয়েছে।’ ‘ঘুমার’-এর পরিচালক আর বাল্কিরও প্রশংসা করেছেন অমিতাভ।

Advertisements

অভিষেক বচ্চন ছাড়াও এতে অভিনয় করেছেন সাইয়ামি খের। অভিষেক বচ্চন একজন কোচের ভূমিকায় এবং সাইয়ামি খের একজন ক্রিকেটার হিসেবে অভিনয় করেছেন, যিনি তার আন্তর্জাতিক অভিষেকের ঠিক আগে ডান হাত হারান।

ফিল্মটি সম্প্রতি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল অব মেলবোর্ন ২০২৩-এর উদ্বোধনী রাতে স্ট্যান্ডিং ওভেশন পেয়েছে। প্রশংসিত পরিচালক আর বাল্কি পরিচালিত সিনেমাটিতে শাবানা আজমী এবং অঙ্গদ বেদীও রয়েছেন। এটি ১৮ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন